বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রথমার্ধে ১-০ তে এগিয়ে উরুগুয়ে

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ২০ জুন ২০১৮

প্রথমার্ধে ১-০ তে এগিয়ে উরুগুয়ে

লুইস সুয়ারেজের করা একমাত্র গোলে সৌদি আরবের বিপক্ষে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করেছে উরুগুয়ে।

ম্যাচের ২৩ মিনিটে রাশিয়া বিশ্বকাপে নিজের প্রথম গোলে উরুগুয়েকে এগিয়ে দেন লুইস সুয়ারেজ। কর্নার থেকে পাওয়া বল সৌদি ডিফেন্স আর গোলরক্ষককে ফাঁকি দিয়ে জালে জড়িয়ে দিয়েছেন জাতীয় দলের হয়ে ১০০তম ম্যাচ খেলতে নামা সুয়ারেজ।

সৌদি গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইস কর্নার থেকে ছুটে আসা বল ধরতে গিয়ে নিজের গোলবার অক্ষত করে ফেলেন। এমন সহজ সুযোহ হেলায় মিস করেন নি আগের ম্যাচে বহুবার গোল মিস করা সুয়ারেজ। জাতীয় দলের হয়ে এটি তার ৫২তম গোল। এবং এই গোল দিয়ে উরুগুয়ের একমাত্র খেলোয়াড় হিসেবে ৩ বিশ্বকাপে গোল করার রেকর্ড গড়াও হয়ে গেছে তার।

বাংলাদেশ সময় রাত ৯টায় গ্রুপ ‘এ’র ম্যাচে রুস্তভ-ন-দন্যু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে উরুগুয়ে-সৌদি আরব।

আজকের ম্যাচ জিতলেই শেষ ষোলো নিশ্চিত হবে উরুগুয়ের। দুই ম্যাচেই জয় নিয়ে এরইমধ্যে গ্রুপের শীর্ষে আছে স্বাগতিক রাশিয়া। অন্যদিকে প্রথম ম্যাচে হেরে বিশ্বকাপ মিশন শুরু করা সৌদি আরব আজ হারলেই বাদ।

উরুগুয়ের একাদশ

ফার্নান্দো মুসলেরা, হোসে মারিয়া গিমেনেস, দিয়েগো গোদিন, গিয়েরমো ভারেলা, কার্লোস সানচেজ, রদ্রিগো বেনতানকুর, ক্রিস্তিয়ান রদ্রিগেজ, লুইস সুয়ারেজ, মাতিয়াস ভেসিনো, এডিনসন কাভানি, মার্তিন কাসেরেস

সৌদি আরবের একাদশ

মোহাম্মদ আল ওয়াইস, ওসামা হাউসাবি, আল বুলাইহি, মোহাম্মদ আল বোরায়েক, সালমান আল ফারাজ, হাত্তান বাহেব্রি, ইয়াসের আল শাহরানি, আবদুল্লাহ ওতাইফ, তাইসির আল জাসিম, সালেম আল দাউসারি, ফাহাদ আল মুযাল্লাদ।

Comments

comments

Posted ১০:৩৮ অপরাহ্ণ | বুধবার, ২০ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com