• শিরোনাম

    প্রথম দিনেই আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন ৫ নেতা

    নিজস্ব প্রতিবেদক | ১০ নভেম্বর ২০১৮ | ১:১৩ পূর্বাহ্ণ

    প্রথম দিনেই আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন ৫ নেতা

    গতকাল শুক্রবার থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। ঢাকার ধানমন্ডির দলীয় সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়ন বিক্রি করা হচ্ছে। প্রথম দিনেই কক্সবাজারের ৪টি আসনের ৫ জন মনোনয়ন প্রত্যাশী কিনলেন দলীয় মনোনয়ন পত্র। দলীয় তহবিলে ৩০ হাজার টাকা জমা দিয়ে তাঁরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। জেলার ৪টি আসনের বিপরীতে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিতেই তাঁদের মনোনয়নপত্র সংগ্রহ।
    একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র বিক্রি করতে ইতোমধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে বিভাগীয় টিম গঠন করা হয়েছে। দলীয় সাংগঠনিক সম্পাদককে প্রধান করে করা হয়েছে এই কমিটি। চট্টগ্রাম বিভাগীয় টিমের প্রধান করা হয়েছে এনামুল হক শামীমকে। তাঁর হাত থেকে গতকাল মনোনয়নপত্র সংগ্রহ করছেন মনোনয়ন প্রত্যাশীরা।
    মনোনয়নপত্র বিক্রির প্রথম দিনে কক্সবাজার- ১ (চকরিয়া-পেকুয়া) আসনে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ফয়সাল সিদ্দিকী। ইতিপূর্বে কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করা ছাড়াও সুদূর ল-নে থাকাকালীন তিনি সাংগঠনিক কর্মকা-ে সক্রিয় ছিলেন।
    কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ওসমান গণি।
    কক্সবাজার -৩ (কক্সবাজার সদর-রামু) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরীর স্ত্রী কানিজ ফাতেমা মোস্তাক। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) চেয়ারম্যান লে.কর্নেল ফোরকান আহমদ ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়।
    কক্সবাজার -৪ (উখিয়া-টেকনাফ) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ