• শিরোনাম

    তিন এপিবিএন সদস্য বরখাস্ত

    প্রদীপ লিয়াকত নন্দদুলাল র‌্যাব হেফাজতে

    নিজস্ব প্রতিবেদক | ১৯ আগস্ট ২০২০ | ১২:৪১ পূর্বাহ্ণ

    প্রদীপ লিয়াকত নন্দদুলাল র‌্যাব হেফাজতে

    সিনহা হত্যা মামলা

    কক্সবাজারের টেকনাফে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার ঘটনার মামলায় অভিযুক্ত টেকনাফ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ, পরিদর্শক লিয়াকত আলী ও নন্দ দুলাল রক্ষিতকে সাতদিনের রিমান্ডে র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।
    মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুর ১২ টার দিকে এ তিনজনকে র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেন।
    অন্যদিকে, সিনহা নিহত হওয়ার ঘটনায় সম্পৃক্ততা পাওয়ায় গত ৩১ জুলাই ঘটনাস্থল শামলাপুর পুলিশ চেকপোস্টে দায়িত্ব পালনকারী তিন এপিবিএন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হলে, তাদের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালত।
    সাতদিনের রিমান্ড মঞ্জুর হওয়া তিন এপিবিএন সদস্য হলেন এপিবিএনের সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহজাহান, কনস্টেবল রাজীব ও আব্দুল্লাহ। ঘটনার দিন এ তিনজনই এপিবিএনের চেকপোস্টে দায়িত্ব পালন করেছেন। এই তিন জনকে আইন অনুযায়ী সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্তৃপক্ষ। গত ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর পুলিশের তল্লাশি চৌকিতে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ খান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ