বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রধানমন্ত্রীকে ফোন দিয়ে ভাগ্য খুলল মুদি দোকানির

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৪ মে ২০১৯

প্রধানমন্ত্রীকে ফোন দিয়ে ভাগ্য খুলল মুদি দোকানির

গত ১২ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মোবাইলে ফোন করেন নেত্রকোনার বারহাট্টা উপজেলার মুদি দোকানদার মো. ডালিম।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিজ্ঞাসা করেন তোমার জীবিকা কিভাবে চলে? ডালিম বলেন, ছোটখাটো একটা দোকান দিয়ে কোনো রকম চলে মাত্র। তখন ডালিম জীবিকা নির্বাহের জন্য একটি দুধের গাভি এবং একটি ইজিবাইক (মিশুক) প্রদানের জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করেন।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলামের মাধ্যমে নেত্রকোনার বারহাট্টা উপজেলার বৃ-কালিকা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. ডালিমকে একটি ইজিবাইক (মিশুক), একটি গাভি এবং গাভির পরিচর্যার জন্য নগদ পাঁচ হাজার টাকা দেন।

মঙ্গলবার দুপুরে মুদি দোকানদার মো. ডালিমকে একটি ইজিবাইক (মিশুক), একটি গাভি এবং গাভির পরিচর্যার জন্য নগদ পাঁচ হাজার টাকা বুঝিয়ে দেন নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মঈনউল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মঈনুল হক কাশেম, বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানরা, সহকারী কমিশনার (ভূমি), বারহাট্টা থানা পুলিশের ওসি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আব্দুল কাদির প্রমুখ।

Comments

comments

Posted ১১:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ মে ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com