রবিবার ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ওবায়দুল কাদের কক্সবাজারে কি বার্তা নিয়ে আসছেন জানা নেই

প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানকে স্বাগত জানালেন জেলা আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানকে স্বাগত জানালেন জেলা আওয়ামী লীগ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি তিন দিনের সফরে ২১ সেপ্টেম্বর কক্সবাজার আসছেন। এদিকে ওবায়দুল কাদেরের আগমনের বার্তার কারন জানেননা স্থানীয় নেতৃবৃন্দ। এই নিয়ে তাদের মধ্যে নানা প্রশ্ন দেখা দিলেও প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানকে স্বাগত জানালেন জেলা আওয়ামী লীগ।

সফরের প্রথম দিন বিকাল ৩ টায় কক্সবাজার শহরের পর্যটন গলফ মাঠে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হবে। উক্ত প্রতিনিধি সভায় প্রধান অতিথি থাকবেন ওবায়দুল কাদের। এই উপলক্ষে কক্সবাজার জেলা আওয়ামী লীগ ২০ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করেছে। সংবাদ সম্মেলনে জেলা আওয়ালী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা জানান, ওবায়দুল কাদেরসহ কেন্দ্রিয় নেতৃবৃন্দের আগমনে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রতিনিধি সভা সমাবেশে পরিনত হবে। ১৫ হাজারের বেশি সংখ্যক লোকজন এই সমাবেশে যোগ দেবেন। তিনি বলেন, নেতৃবৃন্দ এবার কি বার্তা নিয়ে আসছেন তা জানা নেই। তবে ধারণা করা হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেহেতু শুদ্ধি অভিযান শুরু করেছেন সেহেতু এমন কিছু আভাস দিতে পারেন, সতর্ক করতে পারেন। হয়তো অন্য কোন বিষয়ও হতে পারে। যাই হোক না কেন দলের নির্দেশনা মানতে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রস্তুত রয়েছেন। তবে ওবায়দুল কাদের জানিয়ে দিয়েছেন সমাবেশকে ঘিরে কোন হৈচৈ হবেনা, মোটর সাইকেল র‌্যালী হবেনা, অতিরঞ্জিত কিছু হবেনা। সমাবেশ কোন শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে করা যাবেনা এবং শিক্ষার্থীদের দিয়ে সম্ভাষণ বা সম্বর্ধনা দেয়া যাবেনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে এডভোকেট সিরাজুল মোস্তফা আরো বলেন, দুর্নীতির সাথে দলের যে কেউ জড়িত থাকলে তাকে ছাড় দেয়া হবেনা। দলের কোন জনপ্রতিনিধি বা দলীয় মনোনয়নে পাওয়া ক্ষমতার অপব্যবহার করা হলে এবং অনিয়ম দুর্নীতিতে জড়িয়ে পড়লে জেলা আওয়ামী লীগ তার পক্ষ না নিয়ে তার শাস্তি কামনা করবে।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে.কর্ণেল (অব) ফোরকার আহমেদ, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম, মাহবুবুল হক মুকুল, এডভোকেট রনজিত দাশ, নুরুল আবছার, আবু হেনা মোস্তফা কামাল, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুর রহীম।

উল্লেখ্য , ওবায়দুল কাদেরের সাথে প্রতিনিধি সভায় থাকবেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামিম, উপদপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিষ্টার বিপ্লব বড়–য়াসহ দলের সিনিয়র নেতৃবৃন্দ।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ১:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com