সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বড় মহেশখালীতে সিরাজ বাশির সভাপতিত্বে আওয়ামী লীগের সভা

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান

বার্তা পরিবেশক   |   বুধবার, ১৭ জুলাই ২০১৯

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান

বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সিরাজ মিয়ার বাশির সভাপতিত্বে গতকাল ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক বিশেষ লীয় সমাবেশ সম্পন্ন হয়েছে। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতির নানা সে”ছাচারিতার কঠোর সমালোচনা করেলকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানো হয়।
গতকাল সকাল ১০ টায় সিসাজ মিয়া বাশির ব্যক্তিগত কার্যালয়ে বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব সিরাজ মিয়া বাশির সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিদোয়ান রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব এম. ফোরকান বিএ, উপজেলা আওয়ামী লীগ নেতা মেজর আকতার কামাল, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল আলম, উপজেলা আওয়ামী লীগ নেতা যথাক্রমে মোস্তাক আহমদ তালুকদার, আব্দুস সালাম বাঙ্গালী, একরামুল হক, আওয়ামী লীগ নেতা রমিজ মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজ মেম্বার, মোস্তাক আহমদ, প্তর সম্পাক কলিম উল্লাহ, তথ্য সম্পাদক মোঃ ছাবের, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম, ২ নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ শরীফ, ৪ নং ওর্য়াড সাধারণ সম্পাদক নুরুল আমিন, ৫ নং ওর্য়াড সাঃ সম্পাদক মাস্টার শফী, ৬ নং ওর্য়াড এর ভারপ্রাপ্ত সভাপতি বাদশা মিয়া, সহ-সভাপতি মোতালেব, ৭ নং ওর্য়াড সভাপতি শহীদুল্লাহ, সাঃ সম্পাদক বাদশা মিয়া, ৮ নং ওর্য়াড সভাপতি লিল মিয়া, ৯ নং ওর্য়াড সাঃ সম্পাক মৌলানা নুরুল হক। এছাড়া বড় মহেশখালী যুবলীগ সভাপতি জিল্লুর রহমান মিন্টু মেম্বার, জেলা শ্রমীক লীগের যুব ও ক্রীড়া সম্পাদক একরামুল হক, ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য নুরুল কবির, মোঃ ইসমাইল, জামাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা রাসেদ মোহাম্মদ সোহাগ, হাবিব উল্লাহ ও আলম রায়হান প্রমুখ। এ সময় বক্তারা বলেন -গ্রাম থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে দলকে শক্তিশালী করার জন্য জেলা আওয়ামী লীগের নির্দেশনা রয়েছে, তাই সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যেতে হবে। আগামী কয়েকদিরে মধ্যে মহেশখালী উপজলো আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন হবে -এ উদ্বোধন অনুষ্ঠানে  সবাইকে অংশগ্রহণ করার জন্য প্রস্তুত থাকার জন্য আহ্বান জানানো হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতির নানা সমালোচনা করে বক্তারা বলেন সকল প্রকার ভয়ভীতিকে উপেক্ষা করে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে কাজ করে যেতে হবে।

Comments

comments

Posted ১১:৫৬ অপরাহ্ণ | বুধবার, ১৭ জুলাই ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com