রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রার্র্থীরা যে যে প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ৩১ মার্চ ২০১৯

প্রার্র্থীরা যে যে প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন

আজ ৩১ মার্চ অনুষ্ঠিতব্য কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ ধরনের ইলেক্ট্রনিক ব্যালট পেপারে থাকবে ১৭ প্রার্থীর নাম ও প্রতীক। চেয়ারম্যান পদে রাজনৈতিক দল মনোনীত প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের কায়সারুল হক জুয়েলের নামের পাশে ‘নৌকা’ এবং জাতীয় পার্টির আতিকুর রহমানের নামের পাশে থাকবে ‘লাঙ্গল’ প্রতীক। অন্য ৩ স্বতন্ত্র প্রার্থী কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল আবছার (ঘোড়া), সেলিম আকবর (আনারস) এবং আব্দুল্লাহ্ আল মোর্শেদ (মোটর সাইকেল) প্রতীক থাকবে ব্যালট পেপারে।
ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ৯ প্রার্থী মোর্শেদ হোসেন তানিম (উড়োজাহাজ), রশিদ মিয়া (বই), আমজাদ হোসেন ছোটন (টিউবওয়েল), কাজী রাসেল আহমেদ নোবেল (গ্যাস সিলিন্ডার), আবদুর রহমান (পালকি), হাসান মুরাদ আনাছ (টিয়া পাখি), কামাল উদ্দিন (তালা), বাবুল কান্তি দে (মাইক) এবং কাইয়ুম উদ্দিন’র (চশমা) প্রতীক থাকবে ইলেকট্রনিক ব্যালট পেপারে।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদের ৩ প্রার্থিনী হামিদা তাহের (ফুটবল), হেলেনাজ তাহেরা (প্রজাপতি) এবং আয়েশা সিরাজ’র (পদ্মফুল) থাকবে।

Comments

comments

Posted ১২:২৩ পূর্বাহ্ণ | রবিবার, ৩১ মার্চ ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com