• শিরোনাম

    প্রিন্স হ্যারির সঙ্গে সর্ম্পক নিয়ে মুখ খুললেন রিতা

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৫ সেপ্টেম্বর ২০১৯ | ৯:২৮ অপরাহ্ণ

    প্রিন্স হ্যারির সঙ্গে সর্ম্পক নিয়ে মুখ খুললেন রিতা

    একবার প্রেমে পড়লে বেশ ভালো মতোই প্রেমের জালে আটকা পড়েন বলে জানালেন জনপ্রিয় ব্রিটিশ অভিনেত্রী ও গায়িকা রিতা ওরা। প্রিন্স হ্যারির সঙ্গে পরিচয়ে প্রেমে পড়ে এমনই হোচট খেতে নিয়েছিলেন বলে স্বীকার করলেন রিতা। প্রিন্স হ্যারির সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠার বিষয়টি নিয়ে বলতে গিয়ে, প্রেমের সম্পর্কে নিজের পরিণতির বিষয়টি বেশ সহজভাবেই স্বীকার করে নিলেন রিতা।

    বিখ্যাত ফরাসি মাসিক ম্যারি ক্লেলার -এ অক্টোবর সংস্করণের প্রচ্ছদে খোলাখুলিভাবে বলে দিলেন বিট্রিশ রাজপুত্রকে নিয়ে তার অনুভূতির কথা।

    ম্যাগাজিনের প্রচ্ছদে তার ছবি প্রকাশ হওয়ার পর রীতিমতো বিভিন্ন মহলে ঝড় তুলতে পেরেছেন রিতা। প্রিন্স হ্যারির সঙ্গে প্রথম দেখা আর পরিচয় নিয়ে ওই ম্যাগাজিনকে বলার সময়  রিতা এসব কথা বলেছেন বলে ডেইলি মেইলের এক প্রতিবেদন থেকে জানা যায়।

    সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি কঠিনভাবে প্রেমে পড়ি।’ তবে পরক্ষণেই বিষয়টি হালকা করতে আবার যা বললেন তাতে হয়তো আবার মনে হতে পারে, ঠিক প্রেম নয় প্রেমের ঘোরে পড়েছিলেন তিনি তারপর আবার নিজেকে সামলে নিয়েছেন। বললেন, এ মুহূর্তে প্রিন্স হ্যারির প্রতি তার অনুভূতিকে খুব বেশি অগ্রাধিকার বা প্রশ্রয় দিচ্ছেন না ২৮ বছর বয়সী এ অভিনেত্রী ও গায়িকা।

    প্রিন্স হ্যারির সম্পর্কে নিজের সবচেয়ে ভালো লাগার কথাটিও রিতা জানালেন অকপটে। বললেন, ‘আমাদের যতবারই একে  অপরের সঙ্গে দেখা হয়, আমি খুবই অবাক হয়ে যাই, যে তিনি (হ্যারি) কী করে আগের সব কথাবার্তা হুবহু মনে রাখেন। কেননা কত মানুষের সঙ্গে তার দেখা হয়, আসলে তিনি খুব চমৎকার একজন শ্রোতা।’

    টুইটারে ইতিমধ্যে প্রিন্স হ্যারির সঙ্গে সখ্যতা নিয়ে রিতাকে তার ভক্তরা নানাভাবে পরামর্শ দিচ্ছেন। আর তিনি নাকি এসব পড়েন আর হাসেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ