মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রেমের সম্পর্ক যেভাবে চাঙা রাখবেন

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শনিবার, ১৮ জানুয়ারি ২০২০

প্রেমের সম্পর্ক যেভাবে চাঙা রাখবেন

দীর্ঘদিন ধরেই হয়তো সম্পর্ক রয়েছে। তবে কেন জানি জমে উঠছে না। রসকষহীন একটা সম্পর্ক যদি বয়ে নিয়ে বেড়ানোর মতো অবস্থা হয়ে থাকে, তার পরেও চিন্তার কারণ নেই।

কিছু উপায়ে শিথিল সম্পর্কও চাঙা করা যায়। এক্ষেত্রে আগের তুলনায় নিজের যোগাযোগ দক্ষতা বাড়ান। সঙ্গীর সঙ্গে নিজের অনুভূতি গোছালোভাবে শেয়ার করুন। এতে করে সম্পর্কটা তরতাজা থাকবে।

অন্য অনেক কাজের ফাঁকে সম্পর্কটা কেবল জিঁইয়ে না রেখে বরং সম্পর্ক সবার আগে গুরুত্ব সহকারে বিবেচনা করেন। তাহলেই দেখবেন, কী দারুণভাবে সম্পর্ক গড়ে ওঠে।

সঙ্গীকে মাঝেমধ্যেই চমক দেখাবেন। তার জন্য ছোটখাট হলেও উপহার নিয়ে হাজির হন। দেখবেন সঙ্গী কতটা খুশি হয় এবং সম্পর্ক কতটা গাঢ় হয়।

সঙ্গীর সঙ্গে সবসময় হাসিখুশি থাকার চেষ্টা করবেন। সঙ্গীর সঙ্গে যদি অন্যদের মতো গড়পরতা আচরণ করেন, তাহলে সম্পর্কে টুইস্ট আসবে না। এক্ষেত্রে কিছুটা খুঁনসুটিও করতে পারেন।

আর এই প্রযুক্তির যুগে সঙ্গীকে সময় দেওয়ার সময় মোবাইল দূরে রাখবেন। সঙ্গে রাখলেও পকেট থেকে বের করবেন না। এতে করে সঙ্গীকে মানসম্মত সময় দিতে পারবেন। ফরলে সম্পর্ক চাঙা থাকবে।

সময় বের করে একসঙ্গে ঘুরতে যান। প্রেমিকার হাত ধরে নতুন জায়গায় হাঁটতে পারেন। বেশি বেশি সময় একসঙ্গে কাটানোর জন্য মাঝেমাঝেই এভাবে বের হতে পারেন। এতে করে আপনার প্রতি আপনার সঙ্গীর ভালোলাগা আর ভালোবাসা দু’টোই বেড়ে যাবে।

সূত্র : ইউবিউটি ডটকম

Comments

comments

Posted ৮:২৭ অপরাহ্ণ | শনিবার, ১৮ জানুয়ারি ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রঙ্গনে ঈদের রং
রঙ্গনে ঈদের রং

(623 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com