• শিরোনাম

    প্রেসিডেন্ট পদে লড়াইয়ে জিরো চান্স, বললেন মিশেল ওবামা

    আন্তর্জাতিক ডেস্ক | ০৩ আগস্ট ২০১৯ | ৯:৩০ অপরাহ্ণ

    প্রেসিডেন্ট পদে লড়াইয়ে জিরো চান্স, বললেন মিশেল ওবামা

    যুক্তরাষ্ট্রের আগামি নির্বাচনে প্রেসিডেন্ট পড়ে লড়াইয়ের সম্ভাবনা শূন্যের কোটায় (জিরো চান্স) বলে জানিয়েছেন দেশটির সাবেক ফার্স্ট লেডি মিশেল ওবামা।

    যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শুক্রবার (২ আগস্ট) অ্যামট্রাকস ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি এ কথা জানান।

    মিশেল ওবামা বলেন, ‘দেশের জন্য কিছু করার আরও হাজারটা উপায় আছে, ওভাল অফিসে বসে থেকে দেশের জন্য কিছুই করা সম্ভব নয়।’ খবর ফক্স নিউজের।

    এর আগে বুধবার (৩১ জুলাই) ডেমোক্রেটিক বিতর্কের পর প্রখ্যাত উদারপন্থী মার্কিন চলচ্চিত্র পরিচালক মাইকেল মুর মিশেল ওবামাকে প্রেসিডেন্ট পদে লড়ার জন্য অনুরোধ করেন। তিনি বলেন, একমাত্র মিশেলই আছেন যিনি ডোনাল্ড ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করতে পারেন। যুক্তরাজ্যের মানুষ তাকে ভালোবাসেন। তারা চান যেন মিশেল প্রেসিডেন্ট পদে লড়েন এবং ট্রাম্পকে পরাজিত করেন।

    সম্প্রতি প্রকাশিত নতুন এক ভিডিওতে দেখা যায় যে, মিশেল ওবামা ১২ বছর বয়সী সাংবাদিক হিলদে লাইসিয়াকের সঙ্গে বসে আছেন। লাইসিয়াক তার কাছে জানতে চাইছে, এর আগে তো কয়েকবারই আপনি প্রেসিডেন্ট পদে লড়ার প্রস্তাব পেয়েও প্রত্যাখ্যান করেছেন। কিন্তু জনগণ মনে করে, প্রেসিডেন্ট পদের চূড়ান্ত লড়াই শুরু হওয়ার আগে নিশ্চিত করে কিছুই বলা যায় না। তো আজ আপনি আমাদের পত্রিকার জন্য এমন কিছু বলেন, যা শুধু আমাদের আর পাঠকদের মধ্যেই সীমাবদ্ধ থাকবে।

    লাইসিয়াকের সেই প্রশ্নের উত্তরে মিশেল ওবামা বলেন, হ্যা শুধু আপনার এবং পত্রিকার পাঠকদের জন্য আমি আবারও জানাতে চাই, আমার প্রেসিডেন্ট পদে লড়ার কোনো সম্ভাবনাই নেই।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ