শনিবার ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফাইনাল ম্যাচে ট্রফি উন্মোচন জার্মান অধিনায়কের হাতে

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ১৫ জুলাই ২০১৮

ফাইনাল ম্যাচে ট্রফি উন্মোচন জার্মান অধিনায়কের হাতে

৩২ দলের দীর্ঘ প্রায় এক মাস ও ৬৪ ম্যাচের লড়াইয়ের পর্দা নামবে রোববার রাতে। ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে শেষ হতে যাচ্ছে রাশিয়ায় বসা ফুটবল বিশ্বের মহাযজ্ঞ ফুটবল বিশ্বকাপ। ফাইনাল ম্যাচে ১৮ ক্যারেটের সোনালী ট্রফির জন্য লড়বে ফ্রান্স ও ক্রোয়েশিয়া।

ম্যাচ শুরুর আগে এই ট্রফি উন্মোচন করবেন জার্মানির সাবেক ডিফেন্ডার ও বিশ্বকাপ জয়ী অধিনায়ক ফিলিপ লাম। ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপে ফাইনাল ম্যাচ শেষে তার হাতেই উঠেছিল এই ট্রফি।
তিনিই এবার ২০১৮ সালের চ্যাম্পিয়ন দলের জন্য বিশ্বকাপ ট্রফি নিয়ে মাঠে ঢুকবেন। বাংলাদেশ সময় রাত নয়টায় শুরু হবে ম্যাচটি। ম্যাচের আগে জাতীয় সঙ্গীতসহ যাবতীয় আনুষঙ্গিক কাজ শুরুর আগেই বিশ্বকাপ ট্রফি নিয়ে মাঠে প্রবেশ করবেন ফিলিপ লাম।

তার সাথে থাকবেন রাশিয়ান মডেল নাটালিয়া ভোদিয়ানোভা। বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে ম্যাচ শুরুর আগে বিশ্বকাপ ট্রফি নিয়ে ২০১০ সালের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইকার ক্যাসিয়াসের সাথেও ছিলেন ভোদিয়ানোভা।

এই দুই ম্যাচে বিশ্বকাপ ট্রফি নিয়ে মাঠে ঢোকার সুযোগ পাওয়ায় আনন্দিত ভোদিয়ানোভা বলেন, ‘বিশ্বকাপ আয়োজন উপলক্ষে রাশিয়ার মানুষজন অনেক উত্তেজিত ছিল। আমি খুবই গর্বিত যে বিশ্ব মঞ্চে নিজের দেশের প্রতিনিধিত্ব করতে পারছি। বিশ্বকাপের আসল ট্রফি হাতে মাঠে প্রবেশ করা অনেকটা স্বপ্ন পূরণের মতো অনুভূতি।’দেশবিদেশ 15 জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ৩:৪০ অপরাহ্ণ | রবিবার, ১৫ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com