শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফারুকীর নির্দেশনায় তিশার ‘আয়েশা’

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮

ফারুকীর নির্দেশনায় তিশার ‘আয়েশা’

আসছে কোরবানি ঈদের জন্য দীর্ঘদিন পর একটি টেলিছবি নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। টেলিছবির নাম ‘আয়েশা’। আর এতে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা। মোস্তফা সরয়ার ফারুকী আর তিশার অষ্টম বিবাহবার্ষিকী ছিল গতকাল। জানা গেছে, এ দিনটিতে তারা ‘আয়েশা’ টেলিছবির শুটিং করেছেন। তিশা জানান, আনিসুল হকের লেখা উপন্যাস ‘আয়েশামঙ্গল’ অবলম্বনে তৈরি হচ্ছে টেলিছবিটি।

রাজধানীর তেজগাঁওস্থ নাবিস্কোতে গতকাল সকাল থেকে এর শুটিং হয়েছে। এখানে তিশার বিপরীতে  চঞ্চল চৌধুরী অভিনয় করছেন। এদিকে ১১ বছর পর আবার টেলিভিশন প্রোডাকশন নির্মাণ করছেন ফারুকী। তিনি বলেন, আমার সিনেমা বা টেলিভিশন প্রযোজনাগুলো যদি খেয়াল করেন তাহলে দেখবেন, বেশিরভাগ ক্ষেত্রে আমার পক্ষপাতিত্ব সর্বহারার প্রতি, পরাজিত অথবা পরাজয়ের মুখোমুখি দাঁড়িয়ে থাকা মানুষের প্রতি।

বিজয়ীর প্রতি আমি কোনো টান বোধ করি না। ‘আয়েশামঙ্গল’-এ একজন নারীর কাছ থেকে হুট করেই গায়েব করে দেয়া হয় তার স্বামীকে। এরপর তাকে রাষ্ট্রের মতো বিশাল একটি শক্তির মুখোমুখি দাঁড়াতে হয়। আর রাষ্ট্রের মুখোমুখি যখন আপনাকে দাঁড়াতে হয়, তখন তো আপনাকে পরাজয়ের মুখোমুখিই দাঁড়াতে হয়। ‘আয়েশা’ নাটকে চঞ্চল চৌধুরীকে আয়েশার স্বামী জয়নাল চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। ঢাকাসহ নোয়াখালীর মানিকপুরের বেশকিছু জায়গায় এর দৃশ্যধারণের কাজ হবে বলে জানা যায়।

দেশবিদেশ /১৭ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ২:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(779 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com