শনিবার ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফিরে যাচ্ছেন মোনালিসা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শনিবার, ০৭ জুলাই ২০১৮

ফিরে যাচ্ছেন মোনালিসা

কিছুদিনের জন্য সুদূর আমেরিকা থেকে প্রিয় জন্মভূমি বাংলাদেশে এসেছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা। দেশে এসে পরিবার আর মিডিয়া পরিবারের সঙ্গেই সময় কাটিয়ে ছোটপর্দায় বেশ কিছু ভালো ভালো কাজ করে আজ রাতের ফ্লাইটে ফিরে যাচ্ছেন আমেরিকায়। তবে ফিরে যাওয়ার আগে আগামী ঈদের জন্য মোনালিসা রোজার ঈদের পর তিনটি নাটকের কাজ করেছেন। নাটক তিনটি হচ্ছে সুমন আনোয়ারের ‘যখন সবকিছু থেমে যায়’, সঞ্জয় সমাদ্দারের ‘এক যে ছিলো মা’ এবং শরীফুলের ‘লুকিয়ে ভালোবাসবো তারে’। তিনটি নাটকে তার সহশিল্পী হিসেবে কাজ করেছেন আফরান নিশো, ইরফান সাজ্জাদ ও সজল। এদিকে গেল ঈদে মোনালিসা সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ‘অনুভবে’ নাটকে অভিনয়ের জন্য।

পাশাপাশি আশফাক নিপুণের ‘হয়তো তোমার কাছেই যাবো’ নাটকের জন্যও দারুণ সাড়া পেয়েছেন। মোনালিসা জানান, শিগগিরই তিনি দেশে আসবেন আবার। তবে সেটা কবে নিশ্চিত করেননি। উল্লেখ্য, গত ১২ই এপ্রিল মোনালিসা ঢাকায় আসেন। আমেরিকায় বিগত দুই বছর যাবৎ তিনি বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি  প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কর্মরত। পাশাপাশি সেখানে তিনি বাংলাদেশের বিশেষ বিশেষ দিবসে সেখানকার বাংলা টিভি চ্যানেলে বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নিয়ে থাকেন।

Comments

comments

Posted ৪:২২ অপরাহ্ণ | শনিবার, ০৭ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(978 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(843 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com