বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফের জেরার মুখে রিয়া

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ১০ আগস্ট ২০২০

ফের জেরার মুখে রিয়া

ফের ইডির দফতরে জেরার মুখে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। আজ বেলা সাড়ে এগারোটা নাগাদ ভাই শৌভিক চক্রবর্তী এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর সঙ্গে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর দফতরে ঢুকতে দেখা যায় তাকে। ইডির অফিসে এই নিয়ে দ্বিতীয়বার ডাকা হল রিয়াকে। বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গিয়েছে, চক্রবর্তী পরিবারের জন্য নতুন প্রশ্নের তালিকা তৈরি করেছে ইডি। সুশান্তের সঙ্গে কবে, কোথায়, কীভাবে আলাপ হয়েছিল রিয়ার তা নিয়েই চলছে জিজ্ঞাসাবাদ। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী ইডির অফিসে দ্বিতীয়বার ডাকা হল রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীকেও। ইতিমধ্যেই শ্রুতি পৌঁছে গিয়েছেন সেখানে। ডাকা হয়েছে সুশান্ত-রিয়ার বন্ধু সিদ্ধার্থ পিঠানিকেও। এর আগেও ৮ আগস্ট রিয়াকে একপ্রস্থ জেরা করেছিল ইডি।
ভাই শৌভিক চক্রবর্তীর সঙ্গে ব্যালার্ড এস্টেটে ইডি-র দফতরে পৌঁছেছিলেন রিয়া। যদিও কিছুক্ষণের মধ্যেই শৌভিককে সেখান থেকে বের হতে দেখা যায়। প্রায় ৯ ঘন্টা ধরে জেরা করা হয়েছিল রিয়াকে। সূত্রের খবর রিয়ার প্রথম বারের বয়ানে অসঙ্গতি মেলাতেই আবারও এই জরুরি তলব।

Comments

comments

Posted ৭:৪৬ অপরাহ্ণ | সোমবার, ১০ আগস্ট ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1020 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(936 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com