মঙ্গলবার ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফেসবুক লাইভে নাসিরকে নিয়ে একি বললেন তরুণী!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ০৬ জুলাই ২০১৮

ফেসবুক লাইভে নাসিরকে নিয়ে একি বললেন তরুণী!

ফেসবুক লাইভে এসে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে কথা বলেছেন এক তরুণী। একই সাথে দুটি অডিও আপ করেছেন। যাতে নাসির এবং ওই তরুণীর ফোনালাপ প্রকাশ পায়। ইতিমধ্যে ফেসবুক ও ইউটিউব এসব ভাইরাল হয়ে যায়। মেয়েটির ফেসবুকে নাম দেয়া আছে হুমায়রা সুবাহ।
ভাইরাল হওয়া ফেসবুক লাইভের ভিডিওতে তরুণীকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দিয়ে বলতে শোনা যায়, কী ব্যাপার, তুমি আজকাল আমাকে এড়িয়ে চলছো কেন? তোমার জন্য আমার কতো কষ্ট হয়, জানো না। তোমাকে কে জাতীয় দলে ফেরায়? তুমি কি একা একা খেলতে পারতা না? তোমাকে কারো পায়ের নিচে, কারো জামাই হয়ে খেলতে হবে?…
এক পর্যায়ে নাসিরকে বলতে শোনা যায়, আমাকে ব্লক করে দাও।
আরেকটি অডিওতে মেয়েটিকে বলতে শোনা যায়, আমাকে জান বলে ডাকো, সোনা বলে ডাকো। এক পর্যায়ে উত্তেজিত হয়ে যায় মেয়েটি। নাসিরকে বিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তার মেয়ের হবু জামাই উল্লেখ করে বকাঝকা করতে শুরু করে।
এ সময় নাসিরকে অসহায় মনে হচ্ছিলো। বারবার তাকে শান্ত হওয়ার জন্য অনুরোধ করছিল। কিন্তু মেয়েটি তাকে অনবরত বকাঝকা করে যাচ্ছিলো।
নাসিরকে বলতে শোনা যায়, আমার গার্লফ্রেন্ডের বিয়ে হয়ে গেছে তাই আমার মনটা ভাল না। এ কারণে আমি ফেসবুকে ছিলাম না।
ফেসবুক লাইভের আরেকটি অডিওতে তরুণীটি নাসিরের সঙ্গে কথোপকথন শুরু করে। এক পর্যায়ে তাকে গালাগাল করে আত্মহত্যার হুমকি দেয়। নাসিরের কণ্ঠে মেয়েটিকে শুভা নামে ডাকতে শোনা যায়।
এক পর্যায়ে নাসির তার ক্যারিয়ার ধ্বংস না করার আকুতি জানালে মেয়েটি আরও উত্তেজিত হয়ে পড়ে। তাকে বকাঝকা করতে থাকে। বলে, কিসের তোমার ক্যারিয়ার…তোমার ক্যারিয়ার…
এই অডিও ও ভিডিও নিয়ে এখনো নাসিরের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে নাসিরের ভক্তরা বলছেন, এই ক্রিকেটারের ক্যারিয়ার নষ্ট করার জন্য এমন করা হচ্ছে।

Comments

comments

Posted ৭:৪৮ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com