বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বঙ্গবন্ধু কন্যার অ্যাকশন শুরু হয়ে গেছে: আলাউদ্দিন নাসিম

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯

বঙ্গবন্ধু কন্যার অ্যাকশন শুরু হয়ে গেছে: আলাউদ্দিন নাসিম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, দীর্ঘদিন ক্ষমতায় থাকলে কিছুটা বিশৃঙ্খলা দেখা দেয়। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনেও তা ব্যতিক্রম হয়নি। দীর্ঘদিন ক্ষমতায় থাকায় আগাছা ভর করেছে আওয়ামী লীগে। সুবিধাভোগীরা জায়গা দখল করে নিয়েছে। কিছুদিন আগে ঢাকায় খালেদ নামের একজনকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা বাহিনী। খালেদ যুবদলের সহ সম্পাদক ছিলেন, মির্জা আব্বাসের সহযোগী ছিলেন। সুযোগ বুঝে যুবলীগে ঢুকে নিজের অবস্থান পাকাপোক্ত করে নিয়েছিলেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার চোখ এড়ায়নি। বঙ্গবন্ধু কন্যার এ্যাকশান শুরু হয়ে গেছে। দুর্নীতি, চাঁদাবাজ যেই হোক, কাউকেই ছাড় দিবেন না তিনি।

আজ ফেনীর ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুদ্দিন বুলু মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরীর সঞ্চালনায়, উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমার বিকম।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ফেনী ২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য দেন, ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, হাফেজ আহম্মদ, প্রিয় রঞ্জন দত্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল উদ্দিন। সম্মেলনে সর্বসম্মতিক্রমে নিজাম উদ্দিন মজুমদারকে সভাপতি ও মেসবাউল হায়দার চৌধুরীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Comments

comments

Posted ১০:৫৬ অপরাহ্ণ | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com