• শিরোনাম

    উদ্বোধনী ম্যাচে জয় পেল রামু

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

    প্রেস বিজ্ঞপ্তি | ১৫ সেপ্টেম্বর ২০১৯ | ১১:১০ অপরাহ্ণ

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

    কক্সবাজার জেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনূর্ধ্ব-১৭) শুরু হয়েছে। রবিবার বিকালে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সবদিক দিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নে পিছিয়ে নেই ক্রীড়া জগতও। প্রধানমন্ত্রী নিজেই ক্রীড়ামোদী। তাই তিনি ক্রীড়ার উন্নয়নে ব্যাপক অবদান রাখছেন। তবে শুধু উন্নয়ন হলে হবে না, ভাল খেলোয়াড় সৃষ্টি করতে হবে। সারাদেশে প্রতি বছর এই টূর্ণামেন্ট আয়োজনের উদ্দেশ্য তৃণমূল পর্যায় থেকে যেন ভাল খেলোয়াড় উঠে আসে।
    অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম ও সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল। এসময় উপস্থিত ছিলেন স্হানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবন্তী রায়, এডিএম মোঃ শাজাহান আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আমিন আল পারভেজ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ,এম মাহফুজুর রহমান, শকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, সহ-সভাপতি জসিম উদ্দিন, কাউন্সিলর সালাহ উদ্দিন সেতু, কাউন্সিলর শাহানা আক্তার পাখি প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কাউন্সিলর হেলাল উদ্দিন কবির।
    উদ্বোধনী ম্যাচে প্রথম ম্যাচে বালিকায় (অনূর্ধ্ব—১৭) মুখোমুখি হয় পেকুয়া বনাম রামু। একক আধিপত্য ম্যাচে পেকুয়ার জালে ৭ বার বল পাঠায় রামু। রেফারির শেষ বাঁশি বাজলে ৭—০ গোল হজমের হতাশা নিয়ে মাঠ ছাড়ে পেকুয়ার বালিকারা। রামুর ১২ নং জার্সীধারী খেলোয়াড় সুমি হ্যাট্রিক করে। দলের অপর গোল আসে শারমিন, সাম্মি ও সুমী—২ এর পা থেকে।
    দিনের দ্বিতীয় ম্যাচে বালকদের মধ্যেও রামুর মুখোমুখি হয় পেকুয়া। তবে মেয়েদের মতো সহজে ছাড় দেয়নি পেকুয়ার বালকরা। পুরো ম্যাচ প্রাণপণে লড়ে যায় তারা। যারদরুণ শ্বাসরুদ্ধকর খেলা শেষ হয়ে ট্রাইবেকারে। কিন্তু সেখানে কপাল পুড়ল তাদের। দুজনের ভুল শটের জন্য ৩—১ গোলে জয়ের স্বাদ পায় রামু।
    সোমবার দুপুর আড়াইটায় মুখোমুখি হবে চকরিয়া বনাম টেকনাফ (বালক—বালিকা)।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ