রবিবার ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বড় মহেশখালীতে বাদী কর্তৃক আসামীকে ধৃত করে কুপিয়ে জখম আটক ২

  |   শনিবার, ০১ মে ২০২১

বড় মহেশখালীতে বাদী কর্তৃক আসামীকে ধৃত করে কুপিয়ে জখম আটক ২

বার্তা পরিবেশক:
বড় মহেশখালীর মুন্সিরডেইল গ্রামে বাদী কর্তৃক আসামিকে ধৃত করে কুপিয়ে মারাত্মক জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মহেশখালী থানা পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে ৩০ এপ্রিল বিকেল তিনটায় বড় মহেশখালীবড় মহেশখালীর নতুন বাজারে । ঘটনা সুত্রে জানা যায় গত ২ এপ্রিল মুন্সির ডেইল গ্রামের রহিম বক্স এর পুত্র শহীদুল্লাহর সাথে স্থানীয় হোসেন আহমদ এর পুত্র আবুল কালাম গং এর মধ্যে একটি মারামারি ও অপহরণের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পক্ষের পরস্পর থানায় এজাহার দায়ের করে।
আবুল কালাম গংদের পক্ষের এজাহারটি থানায় নিয়মিত মামলা হিসাবে রুজু হলেও রহিম বকসুর স্ত্রী সিরাজ খাতুনের দায়ের করা এজাহারটি মামলা হিসাবে গ্রহন হয়নি।

এ সুযোগে গত কাল ৩০এপ্রিল আবুল কালাম পক্ষের করা মামলার আসামী রহিম বকসুর পুত্র মোঃ শহিদু্ল্লাহ পেশায় মিশুক গাড়ীর ড্রাইভারকে বড় মহেশখালী নতুন বাজার থেকে আব্দুল মাবুদ ও ফেরদৌসের নেতৃত্বে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী গ্রূপ শহীদুল্লাহকে মিশুকগাড়ী সহ জোর পূর্বক অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
ঘটনটি শহীদুল্লাহ পরিবার শুনার পর মহেশখালী থানাকে অবহিত করে। মহেশখালী থানা পুলিশ উদ্ধার কাজে নেমে।
এদিকে জোর পূর্বক ধৃত করে নিয়ে যাওয়া আব্দুল মাবুদ ও ফেরদৌস শহিদুল্লাহকে পিঠে, কোমরে,শরীরের বিভিন্ন জায়গায় হাতুড়ি দিয়ে মারাত্বক জখম করে পায়ের রগ কেটে সন্ধ্যায় আসামী নিজেরা আটক করেছে মর্মে থানায় সোপর্দ করে।
এসময় পুলিশ নিজ নিজে আইন হাতে নেওয়া ও শহিদুল্লাহকে জখম করায় আটক করে। তাদের বিরুদ্ধে পূর্বের দায়ের করা এজাহারটি মামলা হিসাবে অন্তর্ভূক্ত করে কোর্টে প্রেরণ করবে বলে এস আই বাপ্পী সরদার জানান।
এঘনায় লুট হওয়া মিশুক গাড়ীটি এখনো উদ্ধার হয়নি।

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ১২:৩৭ অপরাহ্ণ | শনিবার, ০১ মে ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com