বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বলিউডে ফের দুঃসংবাদ!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০

বলিউডে ফের দুঃসংবাদ!

বলিউডে জোরালো থাবা বসাল করোনা ভাইরাস। অভিনেতা অর্জুন কাপুর আগেই জানিয়েছেন, তিনি কোভিড-১৯ পজিটিভ। তিনি বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে থাকবেন বলে জানিয়েছিলেন। এবার আরও একটা দুঃসংবাদ। করোনায় আক্রান্ত অর্জুনের চর্চিত গার্লফ্রেন্ড মালাইকা অরোরা। রোববার (৬ সেপ্টেম্বর) এই এক্সক্লুসিভ খবর জানিয়েছেন মালাইকার বোন অমৃতা অরোরা।

এর আগে, এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউডের অভিনেতা অর্জুন কাপুর নিজেই তার কোভিডে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। সঙ্গে এও জানিয়েছেন, তার শরীরে করোনার কোনও উপসর্গ নেই এবং তিনি ভালো আছেন। চিকিৎসকের পরামর্শে হোম কোয়ারেন্টাইনে থাকবেন তিনি।

এদিন ইনস্টাগ্রামে বনি কাপুরের পুত্র একটি পোস্ট করেন। তাতে অর্জুন লিখেছেন, ‘টেস্টে আমার করোনা ধরা পড়েছে। আমি উপসর্গহীন এবং মোটামুটি ভালো আছি। চিকিৎসক এবং কর্তৃপক্ষের পরামর্শ অনুসারে বাড়িতে আইসোলেশনে আছি এবং হোম কোয়ারেন্টাইনে থাকব। করোনায় আক্রান্ত হওয়ার খবর আপনাদের জানানো আমার কর্তব্য।’

তিনি আরও লেখেন, ‘পাশে দাঁড়ানোর জন্য আপনাদের আগাম ধন্যবাদ। আমার স্বাস্থ্য সম্পর্কে আপনাদের নিয়মিত আপডেট দেব। এ এক অস্বাভাবিক এবং অভূতপূর্ব সময়। তবে আমার পূর্ণ বিশ্বাস- ভাইরাসের এই বিভীষিকাকে মানবিকতা কাটিয়ে উঠতে পারবে। অনেক ভালোবাসা।’

বলিউডে এর আগেও থাবা বসিয়েছে করোনাভাইরাস। আক্রান্ত হয়েছিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। তাঁর পুত্র-পুত্রবধূ ও নাতনিও কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছিলেন। তবে সবাই এখন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই তালিকায় আছেন র‌্যাচেল হোয়াইট, প্রযোজক করিম মোরানি, তাঁর মেয়ে শাজা, গায়িকা কণিকা কাপুরের মতো ব্যক্তিত্বের নামও।

করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে বিশ্ব তালিকার এখন দ্বিতীয় স্থানে উঠে এসেছে ভারত। দেশে মোট সংক্রমিত ব্যক্তির সংখ্যা ৪১ লক্ষ পেরিয়ে গিয়েছে। ভারত দ্বিতীয় স্থানে উঠে আসার পরে তিন নম্বরে নেমে গিয়েছে ব্রাজিল। সে দেশে আক্রান্তের সংখ্যা ৪০.৯৩ লক্ষ। শীর্ষে থাকা আমেরিকায় আক্রান্তের সংখ্যা ৬৪ লক্ষেরও বেশি।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের হিসেব অনুযায়ী, ভারতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯০ হাজার ৬৩৩ জন। তার ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয় ৪১ লাখ ১৩ হাজার ৮১২ জন। গত ২৪ ঘণ্টায় দেশটিতে ১০৬৫ জন করোনা আক্রান্ত রোগীর প্রাণ গিয়েছে। ফলে এই মারণ ভাইরাসের সংক্রমণে ভারতে মোট মৃতের সংখ্যা বেড়ে হলো ৭০ হজার ৬২৬ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রামিত হয়েছে ৯০ হাজার ৬৩৩ জন।

Comments

comments

Posted ৯:২৩ অপরাহ্ণ | সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1020 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(936 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com