মঙ্গলবার ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বাংলাদেশে আসছেন নারগিস ফাখরি

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশে আসছেন নারগিস ফাখরি

বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি

২০১৮ সালে তাপসের গানে মডেল হয়েছিলেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। সে সময় ফেইসবুক লাইভে জানিয়েছিলেন, হুট করে বাংলাদেশে এসে সবাইকে চমকে দেবেন তিনি। এবার সে কথাই রাখতে যাচ্ছেন নারগিস ফাখরি। প্রথমবারের মতো বাংলাদেশে আসছেন তিনি।

গানবাংলা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ও চেয়ারম্যান ফারজানা মুন্নির আমন্ত্রণে আগামী ২১ সেপ্টেম্বর বিশ্ব শান্তি দিবস উপলক্ষে বাংলাদেশে আসবেন বলিউডের এই নায়িকা। তথ্যটি নিশ্চিত করেছে গানবাংলা কর্তৃপক্ষ।

‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করছে গান বাংলা। তারই ধারবাহিকতায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই বিশেষ কনসার্ট। এতে ‘মিউজিক ফর পিস’ স্লোগানের স্বপক্ষে দাঁড়িয়ে শুভেচ্ছা বক্তব্য রাখবেন নারগিস ফাখরি।

গানবাংলা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ‘একসঙ্গে কাজ করতে গিয়ে দারুণ বন্ধুত্ব হয়েছিল আমাদের। গানবাংলার “উইন্ড অব চেঞ্জ”-এর সঙ্গেও পরিচিত হন তিনি। পাশাপাশি “মিউজিক ফর পিস” স্লোগানের মাধ্যমে বিশ্বময় সুরে সুরে শান্তির আহ্বান জানানোর এ প্রক্রিয়ার সঙ্গেও একাত্মতা পোষণ করেন তিনি। সেই টানেই আমাদের আমন্ত্রণে ঢাকায় আসছে নারগিস।’

কনসার্টের পাশাপাশি নারগিস ফাখরি ও ঢাকাই চলচ্চিত্রের তারকাদের উপস্থিতিতে চমকপ্রদ একটি ঘোষণাও দেবেন তাপস। কনসার্টে একসঙ্গে মঞ্চ মাতাবেন কৈলাশ খের, অদিতি সিং শর্মা ও তাপস অ্যান্ড ফ্রেন্ডস।

উল্লেখ্য, আমেরিকান মডেল ও অভিনেত্রী নারগিস ফাখরি ২০১১ সালের বলিউড ছবি ‘রকস্টার’ এর মধ্য দিয়ে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। এছাড়াও ২০১৩ সালে ‘মাদ্রাজ ক্যাফে’ ও ২০১৪ সালের ‘মে তেরা হিরো’ ছবিতে অভিনয়ের মাধ্যমে দারুণ জনপ্রিয়তা অর্জন করেন। তার উল্লেখযোগ্য ছবির তালিকায় আরও আছে ‘স্পাই’, ‘আজাহার’ ও ‘হাউজফুল থ্রি’।

Comments

comments

Posted ৭:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(1288 বার পঠিত)

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1173 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com