বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বাংলাদেশ দলের চমক আবু জায়েদ

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯

বাংলাদেশ দলের চমক আবু জায়েদ

আসন্ন বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের দলে বড় চমক আবু জায়েদ রাহি। যার ওয়ানডে খেলার অভিজ্ঞতা নেই। ৫ টেস্ট ও ৩ টি-টোয়েন্টি খেলেছেন আবু জায়েদ রাহি। আর তাসকিন আহমেদ ও শফিউল ইসলাম কেউই সুযোগ পাননি বিশ্বকাপ দলে। এছাড়া নিউজিল্যান্ড সফরের অংশ নেয়া ১৩ জনই জায়গা পেয়েছেন বিশ্বকাপ দলে। ইংল্যান্ডের পেস কন্ডিশনে মাশরাফি, রুবেল, মোস্তাফিজ, সাইফউদ্দিনের থাকাটা বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই নিশ্চিত করেছিলেন। কিন্তু পঞ্চম পেসারের জায়গায় তাসকিন আহমেদ নাকি শফিউল ইসলাম দুজনের কথা ঘুরে ফিরে আসছিল।

তাদের দুইজনকেই বাদ দিয়ে বিশ্বকাপ দলে জায়গা পেলেন আবু জায়েদ। বিশ্বকাপ দলে না রাখা হলেও আয়ারল্যান্ড সিরিজের জন্য ডাক পেয়েছেন নাঈম হাসান ও ইয়াসির আলী।

বিশ্বকাপে বাংলাদেশের দল: ১. মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ২. সাকিব আল হাসান (সহ অধিনায়ক), ৩. তামিম ইকবাল, ৪. মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ৫. মাহমুদুল্লাহ রিয়াদ, ৬. মেহেদী হাসান মিরাজ, ৭. সৌম সরকার, ৮. লিটন দাস, ৯. মোস্তাফিজুর রহমান, ১০. রুবেল হোসেন, ১১. মোহাম্মদ সাইফউদ্দিন, ১২. সাব্বির রহমান, ১৩. মোসাদ্দেক হোসেন সৈকত, ১৪. মোহাম্মদ মিথুন, ১৫. আবু জায়েদ চৌধুরি রাহি।

আয়ারল্যান্ড সিরিজের জন্য- নাঈম হাসান ও ইয়াসির আলী ।

Comments

comments

Posted ২:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com