শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বাংলাদেশ ফুটবল দলের ইন্দোনেশিয়া সফর বাতিল

দেশবিদেশ ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২

বাংলাদেশ ফুটবল দলের ইন্দোনেশিয়া সফর বাতিল
চলতি মাসের শেষ সপ্তাহে ইন্দোনেশিয়াতে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ ফুটবল দলের। কিন্তু টিকা জটিলতার কারণে ইন্দোনেশিয়া সফরে যাওয়া হচ্ছে না জামাল ভূঁইয়াদের।

বৃহস্পতিবার এক ভিডিও বার্তায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি কাজী নাবিল আহমেদ বলেন, আগামী ২৪ ও ২৭ জানুয়ারি ইন্দোনেশিয়াতে দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলার কথা ছিল আমাদের।  সে জন্য আমরা যথাযথ প্রস্তুতিও নিয়েছিলাম। ছুটিতে থাকা জাতীয় দলের কোচ আগামী ১৫ জানুয়ারি ঢাকায় চলে আসছেন। আমারা প্লেয়ার লিস্টও তৈরি করেছি। কিন্তু ইন্দোনেশিয়া থেকে আমাদের জানানো হয়েছে আমাদের সব প্লেয়ার এবং টিম ম্যানেজমেন্টের দ্বিতীয় ডোজ টিকা নেওয়া থাকতে হবে।

তিনি আরও বলেন, আমাদের বর্তমান যে প্লেয়ার লিস্ট আছে, তাতে পর্যালোচনা করে দেখেছি আমাদের ১৫ জন প্লেয়ারের ডাবল ভ্যাকসিন নেওয়া আছে, ৭ জন প্লেয়ারের সিঙ্গেল ডোজ নেওয়া আছে, বাকি ৬ জনের ভ্যাকসিন নেওয়া হয়নি। যে কারণে আমরা এই মুহুর্তে ইন্দোনেশিয়াতে সফর করতে পারছি না।

ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিতব্য প্রীতি ম্যাচ দুটির সম্ভাব্য সময় প্রসঙ্গে বাফুফের এই কর্মকর্তা বলেন, আমরা আশা করছি আগামী মার্চে যে উইন্ডো আছে, তার আগে আমরা আমাদের জাতীয় দল এবং অনূর্ধ্ব-২৩ দলের ৪০ থেকে ৫০ জন ফুটবলারকে নিয়ে একটি মাস্টার লিস্ট করে তাদের টিকা নিশ্চিত করব। আমরা আশা করছি আগামী মার্চে ইন্দোনেশিয়া অনুষ্ঠিতব্য প্রীতি ম্যাচ দুটি আয়োজন করতে পারব।

তিনি আরও বলেন, আমরা আজই ইন্দোনেশিয়াকে জানিয়ে দিচ্ছি, যে ভ্যাকসিনের কারণে আমরা এখন সফর করতে পারছি না। আগামী মার্চে সফরে যেতে পারব।

Comments

comments

Posted ৩:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com