সোমবার ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বান্দরবানে বাবা-ছেলেসহ ৫ জনকে কুপিয়ে হত‌্যা

দেশবিদেশ প্রতিবেদক   |   শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি ২০২২

বান্দরবানে বাবা-ছেলেসহ ৫ জনকে কুপিয়ে হত‌্যা

বান্দরবা‌নের রুমা উপজেলার গ‌্যা‌লেংগা ইউনিয়‌নের আবু পাড়ায় পাড়াপ্রধানসহ তার চার ছে‌লেকে কু‌পি‌য়ে হত‌্যা ক‌রে‌ছে স্থানীয়রা। এ ঘটনায় পাড়াপ্রধানের এক ছেলে গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার এ তথ‌্য নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে রুমার গালঙ্গ্যার আবু পাড়ার ৭নম্বর ওয়া‌র্ডে এ ঘটনা ঘ‌টে।

নিহতরা হ‌লেন— আবু পাড়ার কারবারী ল‌্য‌াংরুই ম্রো (৬০), তার ছে‌লে রুংথুই ম্রো (৪৫), লেংরুং ম্রো (৪২), ‌মেনওয়াই ম্রো (৩৭) ও রিংরাও ম্রো (৩৫)।

স্থানীয়রা জানিয়েছে, রুমা উপজেলার গ্যালেঙ্গা ইউনিয়নের আবুই পাড়ার পাড়া কারবারীর সঙ্গে বিচার সালিশ ও তাবিজ কবজ নিয়ে পাড়াবাসীর বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে পাড়ার লোকজন ক্ষিপ্ত হয়ে পাড়াকারবারীর বাসায় গেলে বাকবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে কারবারীসহ একই পরিবারের পাঁচ জন নিহত হয়। এ ঘটনায় তার এক ছেলে গুরুতর আহত হয়ে পালিয়ে গেছে।

বান্দরবান রুমার গ‌্যা‌লেংগা ইউপি চেয়ারম‌্যান মেনরত ম্রো ব‌লেন, ‘পাড়াবাসীরা পাড়ার কারবারী ও তার চার ছে‌লে‌কে কু‌পি‌য়ে‌ছে। এতে পাড়া প্রধানসহ তার চার ছেলে মারা গে‌ছে। এছাড়া পাড়া প্রধানের এক ছে‌লেসহ দুজন আহত হ‌য়ে‌ছে ব‌লে জান‌তে পে‌রে‌ছি। ঘটনাস্থলে মোবাইলের নেটওয়ার্ক না থাকায় বিস্তা‌রিত জান‌তে পা‌রি‌নি। আমি ঘটনাস্থ‌লে যা‌চ্ছি।’

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বলেন, ‘রুমার দুর্গম গালঙ্গ্যা ইউনিয়নে আবুই পাড়ায় পাড়াকারবারীসহ একই পরিবারের পাঁচ জন নিহত হওয়ার খবর পেয়েছি। সেখানে পুলিশের টিম পাঠানো হয়েছে। পুলিশের ওই টিম ফিরে আসার পর বিস্তারিত জানা যাবে।’

Comments

comments

Posted ৫:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com