বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বঙ্গবন্ধু-বঙ্গমাতা (অনূর্ধ ১৭) জাতীয় ফুটবল

বালকে কক্সবাজার পৌরসভা, বালিকায় মহেশখালি জেলা চ্যাম্পিয়ন

এম.আর মাহবুব   |   সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯

বালকে কক্সবাজার পৌরসভা, বালিকায় মহেশখালি জেলা চ্যাম্পিয়ন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে বালক (অনূর্ধ-১৭) এ কক্সবাজারে শিরোপা জিতেছে কক্সবাজার পৌরসভা ফুটবল একাদশ। গতকাল ২৩ সেপ্টেম্বর বিকালে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেড়িয়ামে অনুষ্ঠিত জেলা পর্যায়ের ফাইনালে কক্সবাজার পৌরসভা একমাত্র গোলে কুতুবদিয়া উপজেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে শিরোপা নিজেদের করে নেয়। স্বাগতিক দলের জয়ের নায়ক ১২ নম্বর জার্সিধারী মিডফিল্ডার কাওসার। ম্যাচের দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে কাওসার শিরোপা নির্ধারণী মহা-মূল্যবান গোলটি করে।

এদিকে এর আগে একই ভেন্যুতে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা (অনূর্ধ-১৭) বিভাগে কক্সবাজার সেরা হয়েছে মহেশখালি উপজেলা ক্রীড়া সংস্থা। কক্সবাজার জেলা প্রশাসন আয়োজিত বালিকা ফাইনালে মহেশখালি ২-০ গোলে কুতুবদিয়া উপজেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। লের হয়ে ম্যাচের প্রথমার্ধে গোলুটি করে স্ট্রাইকার সুমাইয়া ও রাফি।

ম্যাচ শেষে এক পুরস্কার বিতরণ অনুষ্ঠান জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার সদর- রামু আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল বলেন- জাতির জনক বঙ্গবন্ধু এবং বঙ্গমাতার নামে আয়োজিত এই টুর্ণামেন্টের মাধ্যমে আগামীতে দেশসেরা ফুটবলার বেরিয়ে আসবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আফসার, অতিরিক্ত পুলিশ সুপার রেজোয়ান আহমেদ, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক অনুপ বড়–য়া অপু, জেলা ক্রীড়া অফিসার আফাজ উদ্দিন। পরে অতিথিবৃন্দ বালক ও বালিকা বিভাগে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ৯:২৩ অপরাহ্ণ | সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com