বুধবার ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

৩৫ লাখ ৫১ হাজার টাকা আত্মসাতের অভিযোগে

বাহারছড়া ইউপি চেয়ারম্যান ও সচিব দুদকের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০১ নভেম্বর ২০১৯

বাহারছড়া ইউপি চেয়ারম্যান ও সচিব দুদকের হাতে আটক

টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন ও সাবেক সচিব রিয়াজুল হককে আটক করেছে দুদক। ভুয়া প্রকল্প দেখিয়ে ৩৫ লাখ ৫১ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার ৩১ অক্টোবর বেলা ১১ টার দিকে কক্সবাজার শহরের কলাতলী থেকে তাদের আটক করে দুদকের একটি টিম।
দুর্নীতি দমন কমিশন (দুদক) চট্রগ্রামের সমন্বিত জেলা কার্যালয়-২ (কক্সবাজার) এর উপ-সহকারী পরিচালক গোলাম মোস্তফা জানিয়েছেন, টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন ও সাবেক সচিব রিয়াজুল আলম (বর্তমানে সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদে কর্মরত) যোগসাজসের মাধ্যমে ১২টি প্রকল্পের কোন কাজ না করে ভূঁয়া বিল ভাউচার দেখিয়ে ৩৫ লাখ ৫১ টাকা আত্মসাত করে। এর সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দুদক চট্টগ্রাম-২ কার্যালয়ের উপ-পরিচালক মাহবুবুল আলমের নেতৃত্বে দুদকের একটি দল তাদের আটক করে। পরে দুপুর সাড়ে ১২টার দিকে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে (মামলা নং-১৩) কক্সবাজার সিনিয়র স্পেশাল আদালতে সোর্পদ করা হয়। পরে আদালত শুনানি শেষে তাদের জেল হাজতে প্রেরণ করেন এবং আগামী ২৫ নভেম্বর মামলার দিন দার্য্য করেন।
উল্লেখ্য, দুদকের হাতে আটক চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন স্বরাষ্ট্রমন্ত্রাণালয়ের তালিকাভূক্ত ইয়াবা গডফাদার ও উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদির আস্তাভাজন বলে পরিচিত।

Comments

comments

Posted ১:১২ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ নভেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com