বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিআরটিএ’র সহকারী পরিচালকের বাসা থেকে ৩৩ লাখ টাকা উদ্ধারের ঘটনায় তোলপাড়

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯

বিআরটিএ’র সহকারী পরিচালকের বাসা থেকে ৩৩ লাখ টাকা উদ্ধারের ঘটনায় তোলপাড়

ঝিনাইদহ বিআরটিএ’র সহকারী পরিচালক বিলাস চন্দ্র সরকারের বাসা থেকে ৩৩ লাখ টাকা উদ্ধারের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমেসহ ঝিনাইদহের সবখানে সমালোচনার ঝড় বইছে। স্থানীয়রা বলছেন, ঝিনাইদহ বিআরটিএ ঘুষ বাণিজ্য ও দুর্নীতির যে আখড়া ছিল তা এর মধ্য দিয়ে প্রমাণিত হল।

ফেসবুকে ভুক্তভোগীরা ড্রাইভিং লাইসেন্স ও যানবাহনের রেজিস্ট্রেশন করতে কত টাকা কার হাতে দিয়েছেন তাও উল্লেখ করে নেতিবাচক সব মন্তব্য করছেন।

উল্লে­খ্য, ১০ সেপ্টম্বর ঝিনাইদহ বিআরটিএর সহকারী পরিচালক বিলাস সরকার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। গতকাল বুধবার সন্ধ্যার দিকে ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ শহরের কলাবাগান পাড়ার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ৩৩ লাখ ২০ হাজার টাকা উদ্ধারের পর এই খবর ফেসবুক ও বিভিন্ন অনলাইন পত্রিকায় ছড়িয়ে ভাইরাল হয়।
জানা গেছে, দাম্পত্য কলহের কারণে স্ত্রী সন্তানরা বিলাস সরকারের সঙ্গে থাকতেন না। জেলা প্রশাসক সরোজ কুমার নাথ গণমাধ্যম কর্মীদের কাছে জানান, ১২ সেপ্টেম্বর ছেলে ও স্ত্রী ঝিনাইদহে আসেন। তাদের উপস্থিতিতে বাসার আলমারি খুলে ৩৩ লাখ ১৮ হাজার নগদ টাকা পাওয়া যায়। ছেলেরা দাবি করেন, তার বাবার ছয়টি ব্যাংকে ঋণ আছে। পরে ওই ব্যাংকগুলোতে যাচাই করে প্রশাসন নিশ্চিত হয় যে বিলাস সরকারের নামে কোনো ঋণ নেই।

এরপর জেলা প্রশাসক খুলনা বিভাগীয় কমিশনার ও ঢাকায় বিষয়টি জানান উল্লে­খ করে বলেন, সবাই ধারণা করছেন এগুলো ঘুষের টাকা। তাই এ টাকা আটকে ট্রেজারিতে জমা রাখা হয়েছে।

উদ্ধারকৃত এই টাকা যানবাহনের রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স করার নামে ঘুষ হিসেবে গ্রহণ করা হয়েছিল বলে অনেকে মনে করছেন।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ৮:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com