শনিবার ১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পৌর বিএনপির সাথে মতবিনিময়কালে লুৎফুর রহমান কাজল

বিএনপি এখন আগের চাইতে অনেক বেশী শক্তিশালী ও একতাবদ্ধ

বার্তা পরিবেশক   |   শুক্রবার, ২৫ অক্টোবর ২০১৯

বিএনপি এখন আগের চাইতে অনেক বেশী শক্তিশালী ও একতাবদ্ধ

কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজলের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন নবগঠিত কক্সবাজার পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, সদস্য সচিব আবুল কাসেম ও সিনিয়র যুগ্ম-আহবায়ক এডভোকেট আব্দুল কাইয়ুমসহ নেতৃবৃন্দরা। ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে নিরিবিলি অর্কিডস্হ বাস ভবনে নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা জননেতা লুৎফুর রহমান কাজলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দেশের জনগণ এখন দ্রব্যমূল্যের সীমাহীন ও অব্যাহত ঊর্ধ্বগতিতে বিপর্যস্ত। গুম-খুন-চাঁদাবাজিতে অতিষ্ঠ। শেয়ারবাজার ও ব্যাংক লুটেরাদের বিরুদ্ধে ক্ষিপ্ত। গণতন্ত্র পুনরুদ্ধার ও বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে ঐক্যবদ্ধ। এই সময়ে অপরাজনীতি দিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে আওয়ামীলীগ। তিনি বলেন, গণতন্ত্রের মানস কন্যা বেগম খালেদা জিয়া জেলে থাকলেও বিএনপিতে কোনো দ্বিধাদ্বন্দ্ধ নাই। বিএনপি এখন আগের চাইতে অনেক বেশী শক্তিশালী ও একতাবদ্ধ। তিনি বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এই সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধী দলীয় নেতাকর্মীদের চরম নির্যাতনের পথ বেছে নিয়েছে। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়ে বলেন, বর্তমান মিথ্যাচার ও ফ্যাসিষ্ট সরকারের বিরুদ্ধে আন্দোলনে অংশগ্রহণের জন্য ত্যাগী মনোভাব নিয়ে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

এসময় উপস্হিত ছিলেন, নবগঠিত কমিটির যুগ্ন-আহবায়ক যথাক্রমে জয়নাল আবেদীন, নাজিম উদ্দিন, করিম কাসেম, শাহেদ মিয়া (চাঁন মিয়া), আবুল বশর, অ্যাডভোকেট ফিরোজুল আলম, আব্দুল খালেক, মোহাম্মদ সুলতান, মোহাম্মদ আলম, গিয়াস উদ্দিন, রাশেদ আবেদীন সবুজ, মসউদুর রহমান মাসুদ, হারুন উর রশিদ, আব্দুল গফুর, শাহা আলম, সরওয়ার রোমন, মনির উদ্দিন মনির, ফজল আহমদ, মীর কাসেম বাদশা, নাছির উদ্দিন, আমানত শাহ্, নুরুল আমিন, মোহাম্মদ রাজিব, আবদুল্লাহ আল আমিন প্রমূখ।

Comments

comments

Posted ১২:২৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com