• শিরোনাম

    বিএনপি নেতা তরিকুল ইসলাম আর নেই

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৪ নভেম্বর ২০১৮ | ১০:০৩ অপরাহ্ণ

    বিএনপি নেতা তরিকুল ইসলাম আর নেই

    বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী এম তরিকুল ইসলামের মৃত্যুতে সোমবার দেশব্যাপী শোক দিবস পালনের সিদ্ধান্ত নিয়েছে দলটি।

    দলের পক্ষ থেকে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, তরিকুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল সোমবার ঢাকাসহ দেশব্যাপী শোক দিবস পালন করবে। এ উপলক্ষে দেশব্যাপী বিএনপির কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও নেতাকর্মীরা বুকে কালো ব্যাজ ধারণ করবে।

    আরও জানানো হয়, সোমবার সকাল ১০টায় নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে এবং বেলা ১১টা ১৫ মিনিটে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আসর যশোর ঈদগাহ ময়দানে জানাজা অনুষ্ঠিত হওয়ার পর স্থানীয় কারবালা গোরস্থানে মরহুমের মরদেহ দাফন সম্পন্ন করা হবে।

    বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে শোক দিবসের কর্মসূচি পালন, জানাজা ও দাফনে শরীক হওয়ার জন্য আহ্বান জানান রিজভী।

    এদিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জাগো নিউজকে জানান, তরিকুল ইসলামের মরদেহ ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে রাখা হয়েছে। সোমবার হেলিকপ্টারে যশোর নেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মাতারবাড়ী ঘিরে মহাবন্দর

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ