• শিরোনাম

    প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আঞ্চলিক কমান্ডার

    বিজিবি নিষ্ঠার সাথে কর্তব্য পালনে অবিচল

    বার্তা পরিবেশক | ১৫ নভেম্বর ২০১৯ | ১২:২৮ পূর্বাহ্ণ

    বিজিবি নিষ্ঠার সাথে কর্তব্য পালনে অবিচল

    বিজিবি কক্সবাজার রিজিয়নের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত প্রীতিভোজের অনুষ্ঠানে বক্তব্যে বিজিবি কক্সবাজার রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজেদুর রহমান বলেন, ”প্রতিষ্ঠার পর থেকে বিজিবি নিষ্ঠার সাথে কর্তব্য পালনে অবিচল রয়েছে।”
    বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত এলাকার নিরাপত্তা বৃদ্ধি ও রোহিঙ্গা ইস্যুর উপর গুরুত্বারোপ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গত বছরের ৮ নভেম্বর রিজিয়ন সদর দপ্তরের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কক্সবাজার রিজিয়ন আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠা লাভ করে।
    অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে এয়ার কমোডর মুহাম্মদ শাফকত আলী বলেন, দেশ আমাদের, দেশ রক্ষার দায়িত্বও আমাদের।বিজিবি’র গৌরব উজ্জ্বল ইতিহাস রয়েছে। তাই বিজিবি আমাদের সম্পদ।
    বিজিবিরিজিয়ন সদর দপ্তরে মনোরম পরিবেশে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমান বাহিনীর উচ্চপদস্থ অফিসারবৃন্দ এবং বেসামরিক প্রশাসনের পদস্থ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সুধীবৃন্দ।
    ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজেদুর রহমান আরো বলেন,বিজিবি ‘সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, নারী ও শিশু এবং মাদক পাচারসহ যে কোনও ধরণের সীমান্ত অপরাধ প্রতিরোধের পাশাপাশি অভ্যন্তরীণ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
    রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজেদুর রহমান প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে আগত সকল অতিথিবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ