শনিবার ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিপাকে প্রিয়াঙ্কা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ০৪ জুলাই ২০১৮

বিপাকে প্রিয়াঙ্কা

প্রেমিক নিক জোনাসকে নিয়ে ব্রাজিলে ঘুরে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এদিকে বলিউডের এই অভিনেত্রীকে নোটিশ পাঠিয়েছে বৃহানমুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। আন্ধেরির ওশিওয়াড়ায় অবৈধভাবে নির্মিত দুটি কার্যালয় নিয়ে বিভিন্ন অভিযোগ থাকায় এই নোটিশ পাঠানো হয়েছে তাকে।

বিএমসি কর্তৃপক্ষ জানায়, কারিশমা বিউটি স্পা অ্যান্ড সেলুনের পরিদর্শকসহ একটি সংস্থা থেকে পাঁচবার অভিযোগ এসেছে তাদের কাছে। স্পাতে অবৈধ পরিবর্তনসহ অবৈধভাবে মোজাইক মেঝে নির্মাণের অভিযোগও রয়েছে। তদন্তের সময় বিএমসি এসবের সত্যতা খুঁজে পেয়েছে। এছাড়া তদন্তের সময় পাশের বাড়িতেও চোপড়া পরিবারের আরেকটি কার্যালয় দেখেছেন তারা।

এদিকে দুই ভবনের মালিক ও বাসিন্দাদের কাছে বিএমসি দুটি পৃথক নোটিশ পাঠিয়েছে। স্পার ম্যানেজার মানিক সনি সংবাদমাধ্যমকে জানান, প্রিয়াঙ্কা ও তার মায়ের সঙ্গে চুক্তিতে এই ভবনটি ভাড়া নিয়েছেন তিনি।

উভয় ভবনেই দেখা গেছে, অননুমোদিত উচ্চতাবিশিষ্ট কাঁচের দেয়াল ব্যবহার, অবৈধ সংমিশ্রণ ও অবৈধ মেঝে নির্মাণ করা রয়েছে।

বিএমসি থেকে ভারতীয় সংবাদমাধ্যমগুলোকে জানানো হয়, জরিমানাসহ এই অবৈধ নির্মাণ ভেঙে বৈধ পরিবর্তন আনতে সক্ষম না হলে এটি চূর্ণ করে দেওয়া হবে।
দেশবিদেশ/ ০৪ জুলা্ই ২০১৮/নেছার

Comments

comments

Posted ৯:৩১ অপরাহ্ণ | বুধবার, ০৪ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(740 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com