বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিপাকে বিদ্যা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ০২ সেপ্টেম্বর ২০২০

বিপাকে বিদ্যা

সুশান্ত ইস্যুতে রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়িয়ে নেটদুনিয়ার একাংশের রোষানলে পড়লেন বিদ্যা বালান। একের পর এক ট্রোলের শিকার বলিউড অভিনেত্রী বিষয়টি নিয়ে পড়েছেন বিপাকে। সোমবার তেলুগু অভিনেত্রী লক্ষ্মী মানচু টুইটে লিখেছিলেন, রিয়া এবং সুশান্ত দুজনের জন্যই সুবিচার চাওয়া উচিত। রিয়ার এই পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মীদের তার পাশে দাঁড়ানো উচিত। যেভাবে রিয়ার জীবন কঠিন হয়ে উঠছে তাতে তার পাশে থাকাটা আমাদের কর্তব্য বলে মনে করি। মিডিয়া ট্রায়ালের নাম করে রিয়াকে নিগ্রহ করার অভিযোগও তোলেন লক্ষ্মী। তার এই টুইটকে সমর্থন করে মিডিয়াকে ‘সার্কাস’ বলে কটাক্ষ করেন তাপসী পান্নু। টুইট শেয়ার করে রিয়ার পাশে দাঁড়ান বিদ্যাও।
বলেন, যতক্ষণ না কারো দোষ প্রমাণিত হচ্ছে ততক্ষণ কাউকে দোষী সাব্যস্ত করা যায় না। বিদ্যার এই টুইটের পরই তার বিরুদ্ধে এক প্রকার শাসিয়ে ওঠেন নেটজনতার একাংশ। সোশ্যাল মিডিয়ায় সরব হন অনেকে। কেউ তার এই পদক্ষেপকে ‘লজ্জাজনক’ আখ্যা দিয়েছেন, কেউ বা আবার বিদ্যাকে ‘হিপোক্রিট’ বলেও কটাক্ষ করে প্রশ্ন তুলেছেন যে, যখন সুশান্তের জন্য তার পরিবার কাঁদছিল, তখন আপনার আপনি কোথায় ছিলেন?

Comments

comments

Posted ৯:০৮ অপরাহ্ণ | বুধবার, ০২ সেপ্টেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1020 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(936 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com