সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মহেশখালীতে মাদকের বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

বিপুল পরিমাণ চোলাই উদ্ধার করে ধংস

বার্তা পরিবেশক   |   শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮

বিপুল পরিমাণ চোলাই উদ্ধার করে ধংস

মহেশখালীর হোয়ানকে মাদক বিরোধী মানববন্ধনোত্তর জনতা কতৃক পাহাড়ী মদ তৈরীর অাস্তানায় অভিযান চালিয়ে ১শ লিটার চোলাই মদ উদ্ধার করে তা পুলিশের উপস্থিতিতে ধংস করে এবং পূর্ব নির্ধারিত মতে মাদক বিরোধী বিক্ষোভ মিছিল ও মানববন্ধনোত্তর সমাবেশ করেছে সম্মিলিত গ্রামবাসী জোট। গতকাল ১৯ অক্টোবর বিকাল ২টায় উপজেলার হোয়ানক ইউনিয়নের রাজুয়ার ঘোনা গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার হোয়ানক ইউনিয়নের রাজুয়ার ঘোনা এলাকার পাহাড়ী মদ তৈরীর অাস্তানায় ব্যাপক হারে দেশীয় বাংলা মদ তৈরী করে তা বেপরোয়া ভাবে বিক্রি করে এলাকার পরিবেশ নষ্ট করার বিরুদ্ধে এলাকার তিনটি সামাজিক ও রাজনৈতিক সংগঠন ইমামে অাহলে সুন্নাত অাল্লামা গাজী শেরে বাংলা স্মৃতি সংসদ, ইখওয়ানুল মোসলেমিন সংস্থা ও বাংলাদেশ যুবলীগ রাজুয়ার ঘোনা ৬ নং ওয়ার্ড শাখার যৌথ উদ্যোগে গতকাল ১৯ অক্টোবর মাদক বিরোধী মানববন্ধন,বিক্ষোভ মিছিল ও সমাবেশের অায়োজন করে। মানববন্ধনের পূর্বে সকালে অায়োজনকারী স্থানীয় যুব সমাজের লোকজন রাজুয়ার ঘোনা পাহাড়ী মদ তৈরীর অাস্তানায় অভিযান চালিয়ে অনুমানিক ১০০ লিটার তৈরী মদ ও সরঞ্জাম অাটক করে। জুমার নামাজের পরে এলাকার সকল মসজিদের মুসল্লীসহ এক বিক্ষোভ মিছিল ও মানববন্ধন এবং অালোচনা সভা করে। এতে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য অাবু বকরের সভাপতিত্বে অনুষ্টিত মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক অাজাদীর মহেশখালী প্রতিনিধি সাংবাদিক ফরিদুল অালম দেওয়ান,বিশেষ অতিথি হোয়ানক টাইম বাজার পুলিশ ক্যাম্পের অাইসি এ এস অাই রোকনুজ্জামান, ৬নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি জহিরুল ইসলাম, সমাজ সেবক কামাল পাশা, মৌ: সাইফুল ইসলাম। বক্তব্য রাখেন, শিক্ষক নুরুল অাবছার, ৬নং ওয়ার্ড আওয়ামীগ সভাপতি সোলতান অাহমদ, মৌঃ খোরশেদ অালম, রোশন অালী,সাবেক মেম্বার অাসহাব উদ্দিন ছিদ্দীকী, মোঃ ইসমাইল,নুরুল অামিন ও মৌঃ খাইরুল অামিন প্রমুখ। সমাবেশ শেষে পুলিশের উপস্থিতিতে জনতা কতৃক উদ্ধারকৃত ১শ লিটার চোলাই মদ ধংস করা হয়।
সমাবেশে বক্তারা এলাকায় মদ,গাঁজা ও ইয়াবা সহ সকল প্রকার মাদক দ্রব্য বিক্রি সেবন বন্ধে স্থানীয় সচেতন জনতা প্রশাসনের সহযোগীতায় কঠোর হস্তে দমনের অঙ্গিকার ব্যক্ত করেন।

দেশবিদেশ /১৯ অক্টোবর ২০১৮/নেছার

Comments

comments

Posted ১১:২৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com