বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিপ্লবের দেশে বন্দুকের নলে বিশ্বকাপ!

দেশবিদেশ ‍অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮

বিপ্লবের দেশে বন্দুকের নলে বিশ্বকাপ!

বিশ্বকাপের জন্য অভুতপূর্ব নিরাপত্তা ব্যবস্থা রাশিয়াজুড়ে। বিশ্বকাপ স্টেডিয়াম, মেট্রো স্টেশন এবং ছোট-বড় সব জায়গায় নিরাপত্তাকর্মীদের ছড়াছড়ি। নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নিতে রাজি নয় রাশিয়া সরকার। তাই পুলিশের পাশাপাশি সেনাবাহিনীকেও দেওয়া হয়েছে নিরাপত্তার দায়িত্ব।

বিশ্বকাপ জ্বরে আক্রান্ত রাশিয়া। বিশ্বকাপ আয়োজক দেশ রাশিয়ায় এখন পর্যটকে ভরপুর। ফুটবল উন্মাদনাকে ঘিরে মনে হচ্ছে গোটা পৃথীবীর মানুষ এখন রাশিয়ায় হাজির। এমন উন্মাদনায় যাতে কোনও ভাটা না পড়ে তারই ফুলপ্রুফ ব্যবস্থা করেছে রাশিয়া সরকার।

বিশ্বকাপের জন্য রাশিয়াজুড়ে নিরাপত্তার আঁটোসাটো ব্যবস্থাপনা। দেশের বিভিন্ন স্টেডিয়াম, মেট্রো স্টেশন, সিটি সেন্টার এবং অন্যান্য জায়গাগুলো এখন নিরাপত্তারক্ষীদের দখলে।

রাশিয়া একটি ফুটবল পাগল দেশ। কোনও অপ্রীতিকর ঘটনা মানে বিশ্বকাপের মহা আয়োজনে চোনা পড়ে যাওয়া। তাই পুলিশের পাশাপাশি নিরাপত্তার দায়িত্বে আর্মিকেও নামিয়েছে রাশিয়া সরকার। সুষ্ঠুভাবে যাতে বিশ্বকাপের আয়োজন করা যায় সেই চ্যালেঞ্জের জন্য প্রস্তুত রাশিয়া।

Comments

comments

Posted ১১:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com