• শিরোনাম

    বিবাহবার্ষিকীতে ফ্রান্সের বিপক্ষে কী করবেন মেসি!

    দেশবিদেশ অনললাইন ডেস্ক | ৩০ জুন ২০১৮ | ৭:২৩ অপরাহ্ণ

    বিবাহবার্ষিকীতে ফ্রান্সের বিপক্ষে কী করবেন মেসি!

    বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচ। হারলেই বিদায়, জিতলেই কোয়ার্টার ফাইনাল। এমন কঠিন সমীকরণকে সামনে রেখে কাজানে ফ্রান্সের বিপক্ষে মাঠে নামছে মেসিরা। এমন দিনে হয়তো একটু খুশি মন নিয়েই মাঠে নামবেন ‘লা পুলগা’। কেননা, আজ মেসি এবং তার স্ত্রীর আন্তনেল্লা রোকুজ্জার প্রথম বিবাহবার্ষিকী।

    ২০১৭ সালের ৩০ জুন মেসির শহর রোজারিওতে পারিবারিকভাবে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মেসি ও আন্তনেল্লা। ছোটবেলা থেকে একে অপরকে খুব ভালোভাবে চিনতেন। বিয়ের আগে দুই ছেলে সন্তান থিয়াগো ও মাত্তেওর মা হন আন্তনেল্লা। ছেলেকে সঙ্গে নিয়েই বিয়ের অনুষ্ঠানে দেখা যায় তাদের।

    মেসির তিন সন্তানের মা আন্তনেল্লা ইতোমধ্যেই ফ্রান্সের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে রাশিয়ার কাজানে পৌছে গেছেন। হয়তো, এই ম্যাচ জিতে বিবাহবার্ষিকীর দিনটাকে আরো সুন্দর করতে চাইবেন মেসিও।

    ২২ বছর আগে রোজারিওতে ৯ বছর বয়স্ক মেসি ও ৮ বছর বয়স্ক আন্তনেল্লার পরিচয় হয় নিওয়েলসে। সেখান থেকেই মেসির বন্ধু লুকাস স্কালিয়ার মাধ্যমে আন্তনেল্লার বন্ধু হয়ে যান তিনি। ২০০৮ সালে বার্সেলোনায় আবারো দেখা হয় তাদের এবং তখন থেকেই তাদের প্রণয় বেড়ে চলে।

    ২০১০ সালে প্রথম সন্তান থিয়াগোর মা হন আন্তনেল্লা। ২০১৫ সালে দ্বিতীয় সন্তান মাত্তেও আসে। চলতি বছরের মার্চে তৃতীয়বারের মত মা হন তিনি। তিন সন্তানকে নিয়েই বিশ্বকাপ দেখতে এসেছেন আন্তনেল্লা রোকুজ্জা ও মেসির পরিবার।

    দেশবিদেশ/৩০জুন২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    লিটনের প্রথম সেঞ্চুরি

    ২৮ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ