বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিমান দেরি করায় মন্ত্রীর পদত্যাগ

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ২৬ মে ২০১৯

বিমান দেরি করায় মন্ত্রীর পদত্যাগ

উড়োজাহাজের একটি ফ্লাইট দেরি করানোর ঘটনায় পদত্যাগ করেছেন মেক্সিকোর পরিবেশ ও প্রাকৃতিক সম্পদ বিষয়ক মন্ত্রী জোসেফা গঞ্জালেস-ব্ল্যাঙ্কো।

সম্প্রতি তার কারণে একটি উড়োজাহাজের উড্ডয়নে নির্ধারিত সময়ের চেয়ে ৪০ মিনিট দেরি হওয়ায় সমালোচিত হন তিনি। এর এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে পদত্যাগের সিদ্ধান্ত নিলেন তিনি। এরইমধ্যে দেশটির প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ ওব্রাদরের কাছে তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে জানিয়েছে বার্তা সংস্থা এপি।

জোসেফা গঞ্জালেজ-ব্লানকো লিখেছেন, তিনি কোনো আত্মপক্ষ সমর্থন করবেন না। মেক্সিকোকে সত্যিকার অর্থে বদলে দিতে গেলে সাম্য ও ন্যায়বিচারের সমন্বয়ের কোনো বিকল্প নেই। কারো বিশেষ কোনো সুবিধা পাওয়া উচিৎ নয়, সেটা যদি কোনো কাজের জন্যও হয়, তবু বেশিরভাগ মানুষকে অসুবিধায় ফেলে বিশেষ কারো বিশেষ কোনো সুবিধা পাওয়া উচিত নয়।
গত ১ ডিসেম্বর দায়িত্ব নেয়ার পর লোপেজ ওব্রাদার ঘোষণা দেন, তার সরকারে কেউ বিশেষ কোনো সুবিধা পাবেন না, কেউ দুর্নীতি করতে পারবেন না।

মেক্সিকোর প্রেসিডেন্ট নিজেও এখন তার সঙ্গে কোনো দেহরক্ষী রাখেন না এবং কোথাও ভ্রমণে তিনি বাণিজ্যিক বিমান ব্যবহার করেন।

Comments

comments

Posted ১১:০৮ অপরাহ্ণ | রবিবার, ২৬ মে ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com