• শিরোনাম

    বিভিন্ন মহলের শোক

    বিশিষ্ট আইনজীবি আব্দুস সোবহানের মৃত্যু আজ নামাজে জানাযা

    নিজস্ব প্রতিবেদক, উখিয়া | ০৪ আগস্ট ২০১৮ | ২:১৪ পূর্বাহ্ণ

    বিশিষ্ট আইনজীবি আব্দুস সোবহানের মৃত্যু আজ নামাজে জানাযা

    উখিয়ার বিশিষ্ট আইনজীবি ও কক্সবাজার রোটারী পাবলীকের প্রবীন আইনজীবি আব্দুস সোবহান (৬২) হ্নদ রোগে আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার দুপুর ২ টায় কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে————রাজেউন) মৃত্যুকালে তিনি স্ত্রী এক মেয়ে দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী ও আতœীয় স্বজন রেখে গেছেন। মরহুম আব্দুস সোবহান উখিয়ার রাজাপালং ইউনিয়নের পশ্চিম ডিগলীয়া গ্রামের ঐতিহ্যবাহী পরিবার মরহুম হাজী ছৈয়দুর রহমান প্রকাশ হাতি কোম্পানির ৪র্থ ছেলে ও উখিয়া উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুস ছালামের ছোট ভাই। গতকাল রাত এশার নামাজের পর কক্সবাজার শহরের উত্তর নুনিয়ার ছড়া কবরস্থান মাঠে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। আজ শনিবার দুপুর ২ টায় পশ্চিম ডিগলীয়া পালংস্থ পারিবারিক কবরস্থানের পাশে মরহুমের ২য় নামাজে জানাযা অনুষ্টিত হবে। মরহুম আব্দুস সোবহানের অকাল মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার সম্পাদক মোঃ আয়ুবুল ইসলাম, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সরওয়ার আলম শাহিন, সহসভাপতি আমানুল হক বাবুল, সাধারন সম্পাদক কমরুদ্দিন মুকুল, মরহুমের খালাত ভাই উখিয়া প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি রফিক উদ্দিন বাবুল, প্রেসক্লাবের যুগ্নসাধারন সম্পাদক এএইচ সেলিমুল্লাহ, অর্থ সম্পাদক আমিনুল হক আমিন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু। নির্বাহী সদস্য আব্দুল আজিজ, দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার সম্পাদক সাইফুর রহিম শাহিন, দীপন বিশ^াস, সাবেক সভাপতি এডভোকেট আব্দুর রহিম, সাবেক সভাপতি রফিকুল ইসলাম, উখিয়া ক্রাইম নিউজের সম্পাদক মাহমুদুল হক বাবুলসহ উখিয়া প্রেসক্লাবের সকল সদস্যবৃন্ধ।
    জেলা আইনজীবী সমিতির শোক
    কক্সবাজার জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্য জনাব আবদুস সোবহান এডভোকেট এর মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির পক্ষে সভাপতি জনাব এডভোকেট মোহাম্মদ নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক জনাব এডভোকেট ইকবালুর রশিদ আমিন গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
    উখিয়া সমিতির শোক
    কক্সবাজার উখিয়া সমিতির প্রতিষ্ঠাকালীন সদস্য সিনিয়র আইনজীবী এড: আবদুস সোবহান (৬২) অদ্য জুমার নামাজের পর হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে যান। তাঁর মৃত্যুতে উখিয়া সমিতির সকল সদস্য গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। খবর বিজ্ঞপ্তির।
    চট্টগ্রাম মহানগর আমীরের শোক
    কক্সবাজার জেলা বারের সিনিয়র আইনজীবি উখিয়া উপজেলা রাজাপালং নিবাসি নোটারিয়ান অ্যাড. আবদুস সোবহান এর ০৩ মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগর আমীর মুহাম্মদ শাহজাহান। তিনি মরহুমের বিদেহী রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার- পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।
    নুরুল কবির চৌধুরীরশোক
    এদিকে রতœাপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল কবির চৌধুরী গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

    ‍দেশবিদেশ /০৪ জুলাই ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ