শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিশ্ব বিনোদনে প্রভাবশালী প্রিয়াঙ্কা!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২৬ জুলাই ২০১৮

বিশ্ব বিনোদনে প্রভাবশালী প্রিয়াঙ্কা!

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ক্যারিয়ারের শুরু থেকেই বিশ্বব্যাপী অগণিত ভক্তকে মুগ্ধ করে চলেছেন।  এরই ধারাবাহিকতায় ফের সংবাদমাধ্যমে আলোচনার শীর্ষে তিনি। যুক্তরাষ্ট্রের বিনোদনমূলক বিখ্যাত সাপ্তাহিক ম্যাগাজিন ভ্যারাইটি বিশ্ব বিনোদনে সবচেয়ে প্রভাবশালী ৫০০ ব্যক্তির তালিকায় স্থান পেয়েছেন ভারতীয় এই অভিনেত্রীও! প্রভাবশালী ৫০০ ব্যক্তির এ তালিকায় ভারতীয়দের মধ্যে আরো স্থান পেয়েছেন নির্মাতা আদিত্য চোপড়া, করণ জোহর, একতা কাপুর প্রমুখ।

এ ব্যাপারে প্রিয়াঙ্কা আজ ইনস্টাগ্রামে লিখেছেন, টানা দুই বছর আমাকে প্রভাবশালী ৫০০ ব্যক্তির তালিকায় রাখার জন্য ভ্যারাইটিকে অনেক ধন্যবাদ। এই পর্যায়ে এসে মনে হচ্ছে, এখনো অনেক দূর পথ বাকি।

এদিকে ভ্যারাইটি উল্লেখ করেছে, বিনোদন বিশ্বে প্রিয়াঙ্কার পরিচিতি ছড়িয়েছে দ্রুত। সুন্দরী প্রতিযোগিতায় মুকুট জয় থেকে শুরু করে তিনি এখন ভারতের সবচেয়ে ধনী তারকাদের মধ্যে অন্যতম। হলিউডে ভারতীয় চলচ্চিত্রের একটা বড় উদাহরণও হলো প্রিয়াঙ্কা।

এছাড়া, সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিনের এক বিশেষ সংখ্যায় বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারীর এক তালিকা প্রকাশ করে। যেখানেও সবার ওপরের নামটি প্রিয়াঙ্কা চোপড়ার।  ম্যাক্সিম ম্যাগাজিন নিজেদের প্রচ্ছদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছিল, পরপর পাঁচবার বিশ্বসেরা হটেস্ট উইমেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ, ব্রেন ও বিউটির সেরা প্যাকেজ তিনি।

Comments

comments

Posted ৯:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(984 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(853 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com