শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিয়ের আগে ব্যাচেলর পার্টি দিলেন রণবীর-দীপিকা!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ০৯ সেপ্টেম্বর ২০১৮

বিয়ের আগে ব্যাচেলর পার্টি দিলেন রণবীর-দীপিকা!

হাতে আর বেশি সময় নেই। আর মাত্র দু’মাস। আগামী ২০ নভেম্বর ইতালির লেক কোমো রণবীর সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন দীপিকা। দেশে যখন ফিরবেন, তখন তিনি আর শুধুই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন থাকবেন না। তার নামের সঙ্গে যুক্ত হবে রণবীরের পরিচয়ও।

বলিউডে সবেচেয়ে বেশি আলোচিত ‘কাপল’ রণবীর-দীপিকাকে নিয়ে আলোচনা চলছেই। আলোচনা চলছে দীপিকার সাজগোজ, গয়না, তার বিয়েতে আমন্ত্রিতদের তালিকা নিয়েও। যদিও রণবীর-দীপিকা এখনও কোনো কথা বলছেন না। শোনা যাচ্ছে রণবীর-দীপিকা নাকি চুপি চুপি ব্যাচেলর পার্টিও সেরে ফেলেছেন।

ফ্লোরিডার অরল্যান্ডো শহরে তাদের এক সঙ্গে দেখা। বলিউডের জনপ্রিয় এই কাপল নাকি বিয়ের আগে ব্যাচেলর পার্টি করতেই সেখানে পৌঁছেছিলেন।

এদিকে কিছুদিন আগেই দীপিকা সাংবাদিকদের মুখোমুখি হলে তাকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে তিনি জানান, আপনারা খুব শিগগিরই সবকিছু জানতে পারবেন।

প্রসঙ্গত, রণবীর-দীপিকার সম্পর্কের শুরু সেই ২০১১ থেকে। দীর্ঘ কয়েক বছর সম্পর্কে থাকার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলছেন তারা। জি-নিউজ

দেশবিদেশ /০৯ সেপ্টেম্বর ২০১৮/নেছার

Comments

comments

Posted ১১:১৭ অপরাহ্ণ | রবিবার, ০৯ সেপ্টেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(927 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(746 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com