• শিরোনাম

    বিয়ে করলেন নুসরাত

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২০ জুন ২০১৯ | ৫:৩৬ অপরাহ্ণ

    বিয়ে করলেন নুসরাত

    কলকাতার সফল ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান।

    ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলেছে, বুধবার তুরস্কের বোদরুম শহরে ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় নুসরাত জাহান আর নিখিল জৈনের বিয়ে হবে ভারতীয় রীতিতে বিয়ে হয়, আর বৃহস্পতিবার খ্রিষ্টান রীতিতে বিয়ে হবে তাদের। কলকাতায় ফিরে আসার পর তাদের বিয়ে রেজিস্ট্রি করা হবে।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উভয়ের ঘনিষ্ট বন্ধু ও আত্মীয়রা।

    জি-নিউজ জানায়, নুসরাতকে বিয়ের সাজে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তার ভক্তরা। আর তাই বৃহস্পতিবার ভোরে বিয়ের ছবি শেয়ার করেছেন নুসরাত।

    বিয়েতে নুসরাত পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহেঙ্গা। ট্র্যাডিশনাল গয়না আর লাল লিপস্টিকের সঙ্গে হালকা মেকআপে সেজেছেন নুসরাত। নিখিল জৈনও সব্যসাচীর শেরওয়ানি পরেছেন। সাদা শেরওয়ানি সঙ্গে পাগড়িও একই রঙ এর পরেছেন। সাথে গলায় পরেছেন সবুজ মালা।

    গত মঙ্গলবার মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান হয়েছিল নুসরাতের। মেহেন্দির পার্টির থিম ছিল বোহেমিয়ান। আর সংগীতে ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন নুসরাত। এর আগে কলকাতায় হয়েছিল গায়ে হলুদ। সেখানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন তিনি।

    দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল। নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে আগামী ৪ জুলাই, সন্ধ্যা সাড়ে ছয়টায়, কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গল।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ