বুধবার ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিয়ে করেছেন জেনিফার লরেন্স

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ২০ অক্টোবর ২০১৯

বিয়ে করেছেন জেনিফার লরেন্স

পরিচিত হোন ‘মিস্টার অ্যান্ড মিসেস ম্যারোনি’র সঙ্গে। হ্যাঁ, বউ অস্কারজয়ী হলিউড তারকা জেনিফার লরেন্স, আর বরের নাম কুক ম্যারোনি। পেশায় তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের আর্ট গ্যালারির মালিক ও পরিচালক। জেনিফার লরেন্সের ম্যানেজার ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়ের বিষয়টি নিশ্চিত করেন।

গতকাল শনিবার যুক্তরাষ্ট্রের রোড আইল্যান্ডের নিউপোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ১৪০ জন পারিবারিক আত্মীয় ও বন্ধুর সামনে ২৯ বছর বয়সী জেনিফার লরেন্স আর ৩৪ বছর বয়সী কুক ম্যারোনি বলেছেন, ‘আই ডু।’ পিপল ম্যাগাজিন এই তথ্য নিশ্চিত করেছে।

গত বছর জুনে জেনিফার লরেন্সের কাছের বন্ধু লরার মাধ্যমে পরিচয় হয় কুকের সঙ্গে। গত বসন্তেই প্রেমে পড়েন এই জুটি। কিন্তু ব্যক্তিগত সম্পর্ককে সতর্কতার সঙ্গে আড়ালে রেখেছেন জেনিফার লরেন্স।

এত মানুষ থাকতে কেন কুক ম্যারোনি? ‘এন্টারটেইনমেন্ট টুনাইট’-এর এই প্রশ্নের উত্তরে ‘হাঙ্গার গেমস’, ‘এক্স মেন’, ‘মাদার’ ছবির অভিনেত্রী জেনিফার লরেন্স বলেছেন, ‘ওর সঙ্গে সম্পর্কটা খুব সহজ আর স্বতঃস্ফূর্তভাবে হয়ে গেল। এই জীবনে যত মানুষের সঙ্গে আমার পরিচয় হয়েছে, তার ভেতর কুকই সেরা। ও আমার সবচেয়ে কাছের বন্ধু।’

জেনিফার লরেন্স আরও বলেন, ‘তাঁর সঙ্গে পরিচয়ের পরই আমার মনে হয়েছে, এই মানুষটাকে বিয়ে করা যায়। আমি আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষটার দেখা পেয়েছি। তারপর তাঁকে যেতে দেওয়া যায়? তাই আমরা বিয়ে করেছি।’

মিডিয়ার চোখকে ফাঁকি দিয়ে অনুষ্ঠিত বিয়ের সেই আয়োজনে উপস্থিত ছিলেন অ্যাডেলে, অ্যাশলে ওলসে, এমা স্টোন, ক্রিস জেনার, ক্যামেরন ডায়াজ, নিকোল রিচি, অ্যামি শুমারসহ আরও অনেকে। আগের দিন, অর্থাৎ শুক্রবার রাতে অনুষ্ঠিত হয়েছে গ্র্যান্ড ডিনার। বিয়েতে লরেন্স নাকি ডিওরের তৈরি গাউন পরেছেন।

সেই ২০১২ সালে নিউইয়র্ক টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে জেনিফার লরেন্স বলেছেন, ধুমধাম করে, বড় আয়োজন করে তিনি বিয়ে করবেন। কিন্তু সেই আয়োজন যে সব পাপারাজ্জির চোখকে ফাঁকি দিতে পারবে, তা কে জানত! এর আগে গত সেপ্টেম্বরে লরেন্স আর ম্যারোনিকে একসঙ্গে দেখা যায়। পেজ সিক্সের তোলা সেই ছবি নিয়ে বেশ আলোচনা হয়। কারণ, মিডিয়ার কাছে এই জুটির ছবি নেই বললেই চলে।

জেনিফার লরেন্স আর কুক ম্যারোনি দুজনের এটিই প্রথম বিয়ে।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ৭:৩২ অপরাহ্ণ | রবিবার, ২০ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(740 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com