মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বীচ দখল করতে কৃষক লীগের পরিচয়ে বিএনপি নেতা জয়নাল

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ জুন ২০১৯

বীচ দখল করতে কৃষক লীগের পরিচয়ে বিএনপি নেতা জয়নাল

সমুদ্র সৈকত দখল করার জন্য কৃষক লীগের পরিচয় দিয়েছে বিএনপি নেতা জয়নাল। এ নিয়ে চলছে সমালোচনার ঝড়। আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য বিএনপি নেতা এমন অপকর্ম চালাচ্ছে বলে জানান সাধারণ নেতা কর্মীরা।
গত কিছুদিন আগে সুগন্ধা পয়েন্টে রাতে সমুদ্র সৈকত দখল করে কিছু দখলবাজ চক্র। এতে নেতৃত্ব দেন বিএনপি নেতা জয়নাল। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে নানা সমালোচনা। কৃষকলীগ নেতা ঝিলংজা ইউনিয়নের সাবেক মেম্বার মো: শহিদুল্লাহ তার ফেসবুক স্ট্যাটার্সে জানান, এর মধ্যে প্রধান হচ্ছেন বিএনপির সাবেক এমপি লুৎফর রহমান কাজলের ঘনিষ্টজন বিএনপি নেতা জয়নাল। আর সেই জয়নাল এখন নাকি কৃষক লীগ নেতা। যাকে জীবনেও কেউ কৃষকলীগ বা আওয়ামী লীগের কর্মকান্ডে কেউ দেখেনি। দখলের জন্য কৃষক লীগ নেতা বনে গেছে বিএনপি নেতা। নাকি হাইব্রিড হয়ে ঢুকেছে জয়নাল তা জানতে হবে। সেই জন্য তিনি কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষন করেন। সেই সাথে যারা তাকে কৃষকলীগ পরিচয় দিচ্ছে তাদের অতীত খুঁজতে হবে, নাকি তারাও হাইব্রিড হিসেবে আওয়ামী লীগে প্রবেশ করেছে। এদিকে রাতের আধাঁরে বীচ দখল নিয়ে চলছে সমালোচনা। বিএনপি নেতাকে কৃষকলীগ নেতা বানিয়ে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য যে দখল কার্যক্রম চালানো হচ্ছে সেই ব্যাপারে আওয়ামী লীগে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করেছেন নেতা কর্মীরা।

Comments

comments

Posted ১২:৫৪ পূর্বাহ্ণ | সোমবার, ১০ জুন ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com