বুধবার ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বৃক্ষমেলার সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন

বৃক্ষ আমাদের পরিবেশকে রাখে সুনির্মল আর মানব বসতির উপযোগী

বার্তা পরিবেশক   |   রবিবার, ০৪ আগস্ট ২০১৯

বৃক্ষ আমাদের পরিবেশকে রাখে সুনির্মল আর মানব বসতির উপযোগী

জেলা প্রশাসক মো: কামাল হোসেন বলেছেন-বৃক্ষ আমাদের পরিবেশকে রাখে সুনির্মল আর মানব বসতির উপযোগী। পরিবেশ রক্ষায় বন ও বৃক্ষের গুরুতপূর্ণ। শুধু তাই নয় মানুষের দৈনন্দিন জীবনে বেঁচে থাকতেও এর প্রয়োজনীয়তা রয়েছে। আর সেই পরিবেশ রক্ষায় স্হানীয়দের এগিয়ে আসতে হবে। জেলা প্রশাসক শনিবার সকালে কক্সবাজার শহীদ দৌলত ময়দানে জেলা প্রশাসনের সহযোগিতায় বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সপ্তাহব্যাপী বৃক্ষরোপন অভিযান, বনজ ও ফলদ বৃক্ষ মেলার সমাপনী অনুস্টানে প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক উপরোক্ত কথা বলেন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক আ.ক.ম শাহরীয়ারের সভাপতিত্বে অনুস্টিত উক্ত অনুস্টানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আমিন আল পারভেজ, বিভাগীয় বন কর্মকর্তা (উত্তর) হক মাহবুব মোর্শেদ, বিভাগীয় বন কর্মকর্তা (দক্ষিণ) মো: হুমায়ুন কবীর। বক্তব্য রাখেন নার্সারী মালিক সমিতির উপদেস্টা মৌলভি সাবির আহমদ। অনুস্টানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন ফরেস্ট মসজিদের ইমাম আতিকুর রহমান ও পবিত্র গীতা পাঠ করেন ফরেস্টার অবনী কুমার রায়। পরে শ্রেষ্ঠত্ব অর্জনকারী স্টলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উল্লেখ্য আনুষ্ঠানিকভাবে মেলা শনিবার শেষ হলেও আরো ৩ দিন বর্ধিত করা হয়।

Comments

comments

Posted ১২:৩৮ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com