• শিরোনাম

    বৃষ্টি উপেক্ষ করেও প্রচারণায় ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বেলাল

    সাইফুল ইসলাম | ১৭ জুলাই ২০১৮ | ১:০৬ পূর্বাহ্ণ

    বৃষ্টি উপেক্ষ করেও প্রচারণায় ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বেলাল

    ঝড় ও বৃষ্টি উপেক্ষ করেও বিরামহীন প্রচারণায় রয়েছেন ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বেলাল হোসেন। প্রচারণায় অন্যান্য প্রার্থী চেয়ে তিনি এগিয়ে রয়েছেন বলে জানান- এলাকার সাধারণ  ভোটররা। পাঞ্জাবী প্রতীক নিয়ে প্রথমবারের মতো লড়ছেন তিনি। এলাকায় তাঁর পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তবে ৮নং ওয়ার্ডে অন্যান্য কাউন্সিলর প্রার্থীর চেয়ে বেলাল হোসেন প্রচারণায় ও জনপ্রিয়তার এগিয়ে আছে বলে জানা গেছে। প্রার্থীদের মন জয়ে নির্ঘুম রাত কাটাচ্ছে তিনি। ৮নং ওয়ার্ডে এবার কাউন্সিলর প্রার্থী হয়েছেন ৪ জন। তাদের মধ্যে জয়নপ্রিয়তার শীর্ষে রয়েছে আপোষহীন যুবনেতা বেলাল হোসেন। মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান উভয়ে দলবল নির্বিশেষে তাঁর পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি সব সময় গরবী দুঃখী মেহনতি মানুষের পাশে ছিলেন। এলাকার উন্নয়নে উজাড় করে দিয়েছেন নিজেকে। যার জন্য ভোটাররা তাকেই এবার কাউন্সিলর হিসেবে বেছে নেয়ার দৃঢ় প্রতিজ্ঞা করেছেন।
    জানা যায়, পাঞ্জাবী প্রতীক নিয়ে প্রতিদিন নেমে পড়েন নির্বাচনী প্রচারণায়। ইতোমধ্যে শংকর মাঠ, খাজা মঞ্জিল, বৈদ্য ঘোনা, গোলদিঘির পাড় পূর্ব পার্শ্ব, বার্মিজ মার্কেট, এড. ছালামত উল্লাহ সড়ক, বৌদ্ধ মন্দির এলাকা, বৈইল্লা পাড়াসহ ৮নং ওয়ার্ডেও বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন। প্রচারণাকালে তিনি ভোটারদের অভূতপূর্ব সাড়া পেয়েছেন।
    সাধারণ ভোটাররা জানান, এবার এলাকার জনপ্রতিনিধি নির্বাচনের অতীতের ন্যায় আর ভুল করবেন না। বেলাল হোসেন তাদের সুখ-দুঃখে পাশে ছিলেন। এলাকার উন্নয়নে তিনি ব্যাপক ভূমিকা রাখতে পারবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করছেন। এ কাউন্সিলর প্রার্থী বেলাল হোসেন বলেন, আমি নির্বাচিত হলে এই অবহেলিত ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাড় করাবো। বিশেষ করে আধুনিক ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতা সমস্যার সমাধান ও পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। এছাড়া এখান মানুষ আমার হৃদয়ে রয়েছে। তাদের পাশে থাকবো আজীবন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ