• শিরোনাম

    আইনজীবী সমিতি আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতা ফাইনাল রাউন্ডে

    ব্যাডমিন্টন এককে আয়ুব-নওশাদ, দ্বৈতে জিয়া-ইমরান আদর-সুমন জুটি, ফুটবলে ডমিনেটরস-লারনেট মুখোমুখি

    এম.আর মাহবুব | ১০ ফেব্রুয়ারি ২০২০ | ১:২৩ পূর্বাহ্ণ

    ব্যাডমিন্টন এককে আয়ুব-নওশাদ, দ্বৈতে জিয়া-ইমরান আদর-সুমন জুটি, ফুটবলে ডমিনেটরস-লারনেট মুখোমুখি

    কক্সবাজার জেলা আইনীজী সমিতি আয়োজিত বার্ষিক আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতা ফাইনাল রাউন্ডে উঠেছে এক ঝাঁক তারকা খেলোয়াড় আইনজীবী। মাস ব্যাপী এই প্রতিযোগিতায় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় এককে ফাইনালে মুখোমুখি হবে এডভোকেট আয়ুব ও এডভোকেট নওশাদ। টপ ফেভারিট আয়ুব সরাসরি ২-০ সেটে এডভোকেট শাহ আলম বাবুলকে হারিয়ে কাঙ্খিত ফাইনালে উঠে। অপরদিকে আরেক ফেভারিট এডভোকেট নওশাদ এককের সেমিতে এডভোকেট আকতার উদ্দিন হেলালীর বিরুদ্ধে ওয়াক অভার পেয়ে ফাইনালে নাম লেখায়।
    অন্যদিকে ব্যাডমিন্টন দ্বৈত ইভেন্টে অভিজ্ঞ এডভোকেট জিয়া-ইমরান জুটি ও এডভোকেট আদর-সুমন জুটি ফাইনালে উঠেছে। এদিকে মর্যাদাকর ফুটবল ইভেন্টে ফাইনাল কনফার্ম করেছে ডমিনেটরস ফুটবল ক্লাব বনাম লারনেট ব্রাদার্স ১৮। গতকাল কক্সবাজার রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমি ফাইনালে লারনেট ৩-০ গোলে হারিয়েছে বি-১৬ কে। অন্যদিকে ক্যারাম এককে ফাইনালে উঠেছে এড: মকসুদুর রহমান ও জিয়াবুল করিম। দাবায় ফাইনালে উঠেছে এড: একে. ফজলুল হক খান ও এড: নুরু রশিদ। এছাড়া লুডু এককে ফাইনালে উঠেছেন টপ ফেব্রারিট এড: আবু সিদ্দিক ওসমানী ও এড: শওকত বেলাল।
    এদিকে ৯ ফেব্রæয়ারী ফুটবলের সেমি ফাইনাল ম্যাচে অতিথি ছিলেন- জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আ.জ.ম মঈনুদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল, সাবেক সাধারণ সম্পাদক এড: মোহাম্মদ তারেক ও এডঃ জিয়া উদ্দিন আহমদ বার্ষিক আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতা উদযাপন কমিটির আহŸায়ক এডভোকেট আরিফুল মোস্তাফা, সদস্য সচিব এডভোকেট আবদুর রশিদ, স্পেশাল পিপি এডভোকেট একরামুল হক, সাকি এ কাউসার, রেজাউল করিম সিকদার রাজু, এডভোকেট আকতার হোসাইন, এডভোকেট সাইফুদ্দিন, এডাভোকেট আবুল কাশেম। উল্লেখ্য-ক্যারাম, দাবা, লুডু, ব্যাডমিন্টন ও ফুটবলকে আন্তর্ভূক্ত করে প্রায় এক হাজার আইনজীবীর এই সমিতির ইতিহাসে প্রথমবারের মতো বার্ষিক আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয় বিগত ২০ জানুয়ারী।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ