সোমবার ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজারে মানহানি মামলা

ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৪ অক্টোবর ২০১৮

ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

কক্সবাজারে ব্যারিস্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হলো। গতকাল মঙ্গলবার (২৩ অক্টাবর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ্ এর আদালত এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফখরুল ইসলামের একটি মামলার পরিপ্রেক্ষিতে আদালত এই গ্রেপ্তারি পরোয়ানার আদেশ দেন।
ব্যারিস্টার মঈনুল হোসেন নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে লাঞ্ছিত করেছেন। একটি বেসরকারি টেলিভিশনরে টকশো চলাকালীন মাসুদা ভাট্টি ব্যারিস্টার মঈনুল হোসনকে জামাতের অঙ্গ সংগঠন শিবিরের সাথে সম্পর্ক থাকার বিষয়টি তুলে আনলে ক্ষিপ্ত হয়ে ব্যারিস্টার মঈনুল মাসুদা ভাট্টিকে বলেন, ‘আমি আপনাকে একজন চরিত্রহীন বলে মনে করতে চাই’। এতে এদেশের নারী সমাজকে অপমান করা হয়েছে।
বিষয়টি আদালতের গোচরে এনে ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে বাংলদেশের দ-বিধির ৫০১ ধারায় মামলাটি দায়ের করেন অ্যাডভোকেট ফখরুল ইসলাম। আদালত মামলাটি আমলে এনে ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। বাদীর পক্ষে মামলাটি পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ইকবালুর রশিদ আমিন সোহেলসহ অর্ধশতাধিক আইনজীবী।
উল্লেখ্য, গতকাল জাসদ সভাপতি আ.স.ম আবদুর রবের ঢাকাস্থ বাড়ি থেকে আটক করা  হয় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেনকে।

Comments

comments

Posted ১:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ অক্টোবর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com