• শিরোনাম

    ব্যালট পেপারে অবৈধ ভাবে হাত দিলেই গুলি- মহেশখালীর ওসি

    মোহাম্মদ শাহাব উদ্দীন,মহেশখালী | ২৪ মার্চ ২০১৯ | ১:৩০ পূর্বাহ্ণ

    ব্যালট পেপারে অবৈধ ভাবে হাত দিলেই গুলি- মহেশখালীর ওসি

    মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচন আজ। চেয়ারম্যান পদে ৪জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬জন,মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।
    মহেশখালী উপজেলার নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, পুরুষ ও মহিলা মিলে মোট-২লক্ষ ১১হাজার ৬শত ৫৪ ভোট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে মোট ১২জন প্রার্থী। ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নে ৭৪টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্টিত হবে। একটি অবাদ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসনের পক্ষ হতে সমস্ত প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নির্বাচনে ৭জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৫ প্লাটুন বিজিবি, ৩৫৯জন পুলিশ, র‌্যাব, আনসার ও ভিডিপি মোতায়েন করা হয়েছে। যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। শনিবার ২৩মার্চ বিকালে বিভিন্ন ভোট কেন্দ্রে ভোট গ্রহণের সরঞ্জামাধি ও দায়িত্বে নিয়োজিত কর্মকর্তাদের পৌছানো হয়েছে।মহেশখালীতে চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ হোছাইন ইব্রাহীম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো:শরীফ বাদশা, দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মহেশখালী উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, মিনার প্রতীকের চেয়ারম্যান প্রাথী মো: ইরফান উল্লাহ। পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান বৈদ্যুতিক বাল্ব প্রতীক প্রার্থী মো: জহির উদ্দিন, চশমা প্রতীক প্রার্থী নেওয়াজ কামাল, মাইক প্রতিকের প্রার্থী মাহাবুব আলম, তালা প্রতিকের প্রার্থী মো: ফরিদুল আলম, টিউবওয়েল প্রতীক প্রার্থী মো: গিয়াস উদ্দিন, বই প্রতিক প্রার্থী মো: আবু ছালেহ। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন পদ্মফুল প্রতীক মিনুয়ারা ছৈয়দ, কলস প্রতীক মনোয়ারা কাজল।
    মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, একটি অবাদ সুষ্ঠুু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে মহেশখালী থানার পুলিশের পক্ষ হতে সমস্ত প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে এবং প্রত্যক প্রার্থীকে প্রশাসনের পক্ষ হতে নিষেধ করা হয়েছে। কেন্দ্রে যাতে কোন ধরনের গন্ডগোল করা না হয় মতো। ভোটাররা নির্বিঘেœ শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারে মতো ব্যবস্থা করা হয়েছে। কোন রকমের অপ্রীতিকর ঘটনা বা অবৈধ ভাবে ভোটের ব্যালটে হাত দিলে ডাইরেক গুলি করা হবে বলে ঘোষনা দেয় ওসি প্রভাষ চন্দ্র ধর।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ