শুক্রবার ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ভালোবাসা দিবস মাতিয়ে দিলেন অনিমেষ-ভাবনা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

ভালোবাসা দিবস মাতিয়ে দিলেন অনিমেষ-ভাবনা

ভালোবাসা দিবসে আলোচনায় নির্মাতা অনিমেষ আইচ ও আশনা হাবিব ভাবনা। শোবিজ অঙ্গণের মানুষরা তাদের একে অপরের ভালো বন্ধু হিসেবেই জানেন। অনেক অনুষ্ঠানেও তাদের একসঙ্গে দেখা মেলে। সেই বন্ধুত্ব কখন কখন গড়িয়ে গেছে প্রেম ভালোবাসায়। আজ ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সেই কথায় প্রকাশ করেছেন অনিমেষ আইচ ও ভাবনা। শিগগিরই তাদের বিয়ে বাজনা বাজবে হয় তো।

অনেক বছর ধরেই অনিমেষ আইচ নাট্য নির্মাণের সঙ্গে যুক্ত। প্রথম তাদের আলাপ হয় ‘নয়টার সংবাদ’ নাটকটিকে ঘিরে। ২০১৩ সালে আলোচিত হয়েছিল নাটিকটি। এরপর থেকেই তাদের ভাব বিনিময় শুরু হয়। সেটাই পরে রূপ নিয়েছে ভালোবাসায়।

বৃহস্পতিবার ভালোবাসা দিবসে ভাবনা বলেন, ‘আমরা একে অপরকে ভালোবাসি। ওর সবচেয়ে বড় গুণ হল, ও অনেক বড় মনের মানুষ আর অসম্ভব আন্তরিক। আমার প্রতি তার ভালোবাসার গভীরতা কতটা, সেটা আমি অনেকবার বুঝেছি ও কাজে কর্মে। মানুষটা অনেক চাপা স্বভাবের কিন্তু অনেক ভালো।’

ছোট পর্দার অভিনয়শিল্পী ভাবনার প্রথম সিনেমা ‘ভয়ংকর সুন্দর’। এই ছবির পরিচালক অনিমেষ আইচ। এই ছবির শুটিংয়ের আগ পর্যন্ত তারা ছিলেন শুধুই বন্ধু। ছবির শুটিং তাদের দুজনকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করে। ভালোবাসার উপহারস্বরূপ পরিচালক অনিমেষ আইচ ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার প্রিমিয়ার শো আয়োজন করেছিলেন ভাবনার জন্মদিনে।

এই সময়ে এসেও একে অপরকে চিঠি লেখেন তারা। ভাবনা বলেন, ‘আমি যুক্তরাষ্ট্রে একটি নাচের অনুষ্ঠানে অংশ নিতে যাব, বিমানের লম্বা ভ্রমণক্লান্তি দূর করতে আমাকে আট পৃষ্ঠার একটি চিঠি লেখে, যা সত্যিই আমার সেই লম্বা ভ্রমণক্লান্তি ভুলিয়ে দেয়। কতবার যে বিমানে বসে সেই চিঠি পড়েছি, তার হিসাব নেই।

কত দূর গড়ালো প্রেমে. কবে বিয়ে? এই বিষয়ে জানতে চাইলে অনিমেষ আইচ বললেন, ‘বন্ধুত্ব, তারপর প্রেম-ভালোবাসায় যখন এগিয়েছি, বিয়েও হবে, সময় হলেেই জানবে সবাই।’

Comments

comments

Posted ৯:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(1161 বার পঠিত)

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1130 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com