• শিরোনাম

    মদিনায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত বিমানের প্রথম ফ্লাইটের যাত্রীরা

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২৯ অক্টোবর ২০১৯ | ১০:১৬ অপরাহ্ণ

    মদিনায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত বিমানের প্রথম ফ্লাইটের যাত্রীরা

    অনেক বছর প্রতীক্ষার পর এলো সেই মাহেন্দ্রক্ষণ। মদিনায় বসবাসকারী প্রবাসী, হজ ও উমরাহ যাত্রীদের বহুদিনের দাবির বাস্তবায়ন হল। সোমবার (২৮ অক্টোবর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মদিনা-ঢাকা-মদিনা সরাসরি ফ্লাইট চালুর মাধ্যমে এ দাবি বাস্তবায়ন হল।

    সোমবার স্থানীয় সময় বিকাল সাড়ে পাঁচটায় বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি-৩৭ ফ্লাইটটি মদিনা প্রিন্স মোহাম্মদ বিন আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছালে সৌদি সিভিল এভিয়শনের পক্ষ থেকে ৭৮৭-৮ ড্রীমলাইনারকে ফায়ার ব্রিগেটের সদস্যরা পানি ছিটিয়ে স্বাগত জানান।

    সৌদি সিভিল এভিয়েশন, বিমানের কর্মকর্তা ও বাংলাদেশ দূতাবাস, কনস্যুলেটের কর্মকর্তারা কেক কেটে বাংলাদেশ বিমানের বিজি-৩৭ ফ্লাইটের অবতরণ উদ্বোধন করেন।
    এসময় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত গোলাম মসিহ। অন্যানের মাঝে জেদ্দার কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন, শ্রম কল্যাণ কাউন্সিলর আমিনুল ইসলাম, কার্যালয় প্রধান মোস্তফা জামিল খান, কনসাল (পাসপোর্ট) কামরুজ্জমান, বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ নাসিম ও বিমানের উর্ধ্বতন কর্মকর্তা ও কমিউনিটি নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। পরে প্রথম ফ্লাইটে বাংলাদেশ থেকে আসা যাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

    বাংলাদেশ বিমান সপ্তাহে তিনদিন (শনি, সোম ও বুধবার) ঢাকা-মদিনা-ঢাকা এবং বৃহস্পতিবার চট্টগ্রাম-মদিনা-চট্টগ্রাম ২৭১ আসন বিশিষ্ট নতুন ড্রীমলাইনার ৭৮৭-৮ উড়োজাহাজ যাত্রী পরিবহন করবে।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ