বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মন্দির শ্মশানের জায়গা দ্রুত দখলমুক্ত হবে : জেলা প্রশাসক

দেশবিদেশ প্রতিবেদক   |   বুধবার, ২২ ডিসেম্বর ২০২১

মন্দির শ্মশানের জায়গা দ্রুত দখলমুক্ত হবে : জেলা প্রশাসক

কক্সবাজার জেলার মঠ, মন্দির ও শ্মশানের যেসসব জায়গা বেদখল রয়েছে, তা দ্রুত দখলমুক্ত করা হবে বলে
জানিয়েছেন কক্সবাজারের প্রশাসক মো. মামুনুর রশীদ।

বুধবার (২২ ডিসেম্বর) সকালে শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে জেলা পূজা কমিটির নব-নির্বাচিত নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি। এসময় জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ও পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা জানান কমিটির নেতৃবৃন্দ।

জেলা প্রশাসক বলেন, ‘ধর্ম পালনের মাধ্যমে পরিবার, সমাজ ও দেশের সর্বত্র শান্তি বিরাজ করে। ধর্ম পালনে নির্দিষ্ট পবিত্র স্থান থাকে। এগুলো টিকিয়ে রাখা সকলের দায়িত্ব। তাই কক্সবাজার জেলার মধ্যে যে ধর্মীয় প্রতিষ্ঠানগুলো বেদখল রয়েছে তা দখলমুক্ত করার জন্য দ্রুত পদক্ষেপ নেয়া হবে।

শুভেচ্ছা বিনিময়ের শুরুতেই জেলা পূজা উদযাপন পরিষদের নব-নির্বাচিত সভাপতি উজ্জ্বল কর ও সাধারণ সম্পাদক বেন্টু দাশের নেতৃত্বে জেলা প্রশাসক এবং পুলিশ সুপার মহোদয়কে ফুলের শুভেচ্ছা জানানো হয়। জেলা প্রশাসক ও পুলিশ সুপার এসময় জেলার মঠ-মন্দির ও শ্মশানের ব্যাপারে যেকোন সহযোগিতার অাশ্বাস দেন। শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও অাইসিটি) বিভীষণ কান্তি দাশ, জেলা পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা এডভোকেট রনজিত দাশ, উদয় শংকর পাল মিঠু, রতন দাশ, দীপক শর্মা দীপু, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট বাপপী শর্মা, সাধারণ সম্পাদক বলরাম দাশ অনুপম, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জনি ধর, সহ-সভাপতি দেবাশিষ দাশ দেবু, সহ-সভাপতি সুজন শর্মা জন, কর্মকর্তা প্রীতম ধর, শুভ দাশ প্রমুখ।

Comments

comments

Posted ১:১০ অপরাহ্ণ | বুধবার, ২২ ডিসেম্বর ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com