• শিরোনাম

    মহেশখালীতে অস্ত্রের কারখানায় অভিযান,অস্ত্র-গুলি ও অস্ত্রতৈরির সরঞ্জামসহ কারিগর গ্রেপ্তার

    মোহাম্মদ শাহাব উদ্দীন,মহেশখালী | ২০ জানুয়ারি ২০২০ | ৩:৩০ অপরাহ্ণ

    মহেশখালীতে অস্ত্রের কারখানায় অভিযান,অস্ত্র-গুলি ও অস্ত্রতৈরির সরঞ্জামসহ কারিগর গ্রেপ্তার

    মহেশখালী থানা পুলিশের অভিযানে অস্ত্র,গুলি ও অস্ত্রতৈরির সরঞ্জামসহ কারিগর গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃত কারিগরের নাম আবদুর রহিম প্রকাশ মালেক (৪২),সে উপজেলার হোয়ানকস্থ পানিরছড়া গ্রামের মৃত গুরা মিয়ার ছেলে। ২০জানুয়ারী গভীর রাতে অবৈধ অস্ত্র ও গুলি তৈরী করা অবস্থায় অস্ত্রের কারিগর আবদুর রহিম প্রকাশ মালেক কে আটক করে । এ সময় রাইফেল ও কার্তুজের ৬৫টি গুলির খোসা, রাইফেলের গুলি ৩ রাউন্ড ও এলজি অস্ত্র এবং অস্ত্র তৈরীর সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
    মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক তদন্ত বাবুল আজাদ, এসআই(নিঃ)মোঃ শাহজাহান ও আরো সঙ্গীয় ফোর্সসহ বিভিন্ন ইউনিটে ভাগ হয়ে গোপন সংবাদের ভিত্তি অভিযান পরিচালনা করে অস্ত্রতৈরির কারিগর এরশাদের আস্তানায় অভিযান করে অস্ত্র, গুলি ও অস্ত্র তৈরীর সরঞ্জামাদিসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

    মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান অস্ত্র তৈরির কারিগর এমদাদ অস্ত্র ও কার্তজেরে খোষা কে কার্তজের রুপান্তর করে জেলার বিভিন্ন প্রান্তে সন্ত্রাসীদের সরবরাহ করে।তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ